আজ কাঁচপুরে খালেদা জিয়ার জনসভা

টপ নিউজ

image_162486.khaleda zia bnpআজ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুরে ২০ দলীয় জোট আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দুপুর ২টায় তিনি সমাবেশে যোগ দেবেন।
বিএনপি’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য অধ্যাপক রেজাউল করিম জানান, নারায়ণগঞ্জ থেকেই সরকার বিরোধী আন্দোলনের রূপরেখা ঘোষণা করা হতে পারে। এ জন্য সমাবেশটি খুবই গুরুত্ব বহন করছে।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খোন্দকার বলেন, কাঁচপুর বালুর মাঠ সমাবেশের সুবিধাজনক স্থান হওয়ায় প্যান্ডেল তৈরি করা হয়েছে। খালেদা জিয়ার সমাবেশে লাখো মানুষের সমাগম ঘটবে বলে তিনি জানান।
সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম জানান, দেশনেত্রীর আন্দোলনের ডাকে আমরা তৃণমূলের নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধ। আশা করছি কাঁচপুরের জনসভায় খালেদা জিয়া সরকার পতনের কর্মসূচি ঘোষণা করবেন। এদিকে সমাবেশকে ঘিরে নারায়ণগঞ্জে ব্যাপক সাজ সাজ রব লক্ষ্য করা গেছে। প্রধান সড়কগুলো ব্যানার-পেষ্টুনে ছেয়ে গেছে। নেতা-কর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা ও চাঙ্গাভাব দেখা যাচ্ছে। সমাবেশ সফল, শান্তিপূর্ণ করতে সব পর্যায়ের নেতা-কর্মীর মাঝে তাগিদ লক্ষ্য করা গেছে।সকালের প্রথম প্রহরে তীব্র শীতকে উপেক্ষা করে সমাবেশ স্থলে যোগ দিতে বিভিন্ন পাড়া-মহল্লায় নেতাকর্মীরা জড়ো হতে দেখা গেছে।
সকাল ১০টায় সমাবেশ স্থলে গিয়ে দেখা যায় নেতাকর্মীদের পদভারে এখনই সমাবেশ স্থলে যেন ভরে গেছে। মাইকে পরিবেশন করা হচ্ছে সঙ্গীত।জানা গেছে জনসভার আনুষ্ঠাকিতা শুরুর আগে দুপুর ১২টা থেকে জাসাসের শিল্পি গোষ্ঠী গান পরিবেশন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *