বুলগেরিয়ায় নারী সাংবাদিককে ধর্ষণ করে হত্যা

Slider নারী ও শিশু


ঢাকা: বুলগেরিয়ার রুশ শহরে একজন অনুসন্ধানী নারী সাংবাদিককে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। ৩০ বছর বয়সী ভিক্টোরিয়া মারনোভা নামের এই সাংবাদিকের লাশটি শনিবার শহরের একটি পার্ক থেকে উদ্ধার করা হয়েছে বলে শহরের প্রাদেশিক প্রসিকিউটর নিশ্চিত করেছেন। খরব আল-জাজিরা।

তদন্তকারীরা জানিয়েছেন, ভিক্টোরিয়াকে মাথায় আঘাত করে এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরবর্তীতে নিশ্চিত করা হয় যে, নিহত সাংবাদিক ধর্ষণেরও শিকার হয়েছেন। এছাড়াও তার মোবাইল ফোন, গাড়ির চাবি, চশমা এবং তার কাপড়ের কিছু অংশ পাওয়া যাচ্ছে না। তদন্তকারীরা তার ব্যক্তিগত এবং পেশার সঙ্গে সম্পর্কিত যাবতীয় বিষয় খতিয়ে দেখছেন। এছাড়া নিহতের শারীর থেকে ডিএনএ নমুনা সংগ্রহ করে প্রস্তুত করা হচ্ছে।

মারিনোভা স্থানীয় টিভিএন নামের একটি টেলিভিশন চ্যানেলের অনুসন্ধানী সাংবাদিক হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি তিনি ডিটেক্টর নামের চলমান বিষয় নিয়ে একটি টক-শো শুরু করেছিলেন বলে তার সহকর্মীরা জানিয়েছেন।

মারিনোভার এক সহকর্মীরা এএফপিকে জানিয়েছেন, আমরা এ ঘটনায় একটি বড়সড় ধাক্কা খেয়েছি। আমরা কোনো মাধ্যম থেকে কখনও কোনো ধরনের হুমকি পাইনি। তবে তার মৃত্যুতে আমি এবং আমার সহকর্মীরা ভীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *