কুমিল্লায় যাত্রীবেশী ছিনতাইকারীর হামলায় সাংবাদিক গুরুতর আহত

Radio গ্রাম বাংলা

কুমিল্লায় সিএনজি অটোরিকশায় যাত্রীবেশী ছিনতাইকারীর হামলায় আমাদের সময় ডটকমের কুমিল্লা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার মাহফুজ নান্টু গুরুতর আহত হয়েছেন। বিকাল ৩টার দিকে কুমিল্লা-বুড়িচং সড়কের কুমিল্লা সদর উপজেলার মহেশপুর এ ঘটনা ঘটে।

মাহফুজ নান্টু জানান, তিনি সদর উপজেলার পালপাড়া ব্রিজ থেকে কালখারপাড় যেতে একটি সিএনজি অটোরিকশায় উঠেন। মহেশপুর এলাকায় গেলে অটোরিকশায় থাকা দুই ছিনতাইকারী তাকে ছুরি ও পিস্তল ঠেকিয়ে দুইটি মোবাইল ফোন এবং সাথে থাকা পরিবারের পেনশনের টাকা নিয়ে যায়। ধস্তাধস্তির এক পর্যায়ে তার হাতে ও পেটে ছুরির আঘাত লাগে। ছিনতাই শেষে চলন্ত সিএনজি থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। তিনি তার গ্রামের বাড়ি সদর উপজেলা শিমড়ায় যাচ্ছিলেন।

এদিকে, দিনদুপুরে সিএনজি অটোরিকশায় ছিনতাইকারীর হামলায় সাংবাদিক মাহফুজ নান্টু আহত হওয়ায় কুমিল্লার সাংবাদিক সমাজ উদ্বেগ জানিয়েছেন।

পালপাড়া-মহেশপুর এলাকায় ছিনতাইয়ের বিষয়ে স্থানীয় ছত্রখিল পুলিশ ফাঁড়ির এসআই সৈয়দ দেলোয়ার হোসেন বলেন, ছিনতাইকারীরা অন্য উপজেলা থেকে এসে অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছে। পরিবহন সংকটের কারণে আমরা সর্বত্র টহল দিতে পারছি না। ছিনতাই প্রতিরোধে আমরা আন্তরিক ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *