গাজীপুরে ব্যতিক্রমী ভালবাসায় সিক্ত এডভোকেট শিমুল

Slider লাইফস্টাইল


গাজীপুর: অনেক বছর আইন পেশায় থেকে মৃত্যু বরণ করেছেন অনেক আইনজীবী। সাংগঠনিক সম্মান পেয়েছেন অনেকে। কিন্তু দশ বছর আইন পেশায় কাজ করে সতীর্থদের ভালবাসায় সিক্ত হয়েছেন কোন আইনজীবী, সচরাচর এই উদাহরণ কম।
বৃহসপতিবার গাজীপুর বারের আইনজীবী এডঃ মোঃ সাজেদুজ্জামান শিমুলের ছিল দশ বছর পূর্তি। এই উপলক্ষ্যে তার সতীর্থরা আয়োজন করে একটি ব্যাতিক্রমী ভালবাসায় সিক্ত ছোট একটি অনুষ্ঠান। ফুল দিয়ে তারা শিমুলের কর্মময় জীবনের স্মৃতিমন্থর করেন,আপন করে নেন নতুন সময়ের জন্য।

জানা গেলো, শিমুলের হাত ধরে গাজীপুরে অনেকেই আইনজীবী হয়েছেন, হচ্ছেনও। সাবেক ও বর্তমান সতীর্থরা ফুলে ফুলে ভরে দিয়ে অভ্যর্থনা জানান, গভীর ভালবাসার বহিঃপ্রকাশ হিসেবে।

অনুষ্ঠানটি ছিল আইন পেশায় শিমুল ‘ল’ একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক শিমুলের ১০ বছর পূর্তিতে অভ্যর্থনা।

জানা যায়, অইন পেশায় শিমুল ‘ল’ একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক এডঃ মোঃ সাজেদুজ্জামান শিমুলের ১০ বছর পূর্ণ হওয়ায় একাডেমির ছাত্র ছাত্রীদেরা, গাজীপুর মহানগরের টাংকিরপার এলাকায় শিমুল ‘ল’ এসোসিয়েশনে বৃহসপতিবার বিকেলে এক অভ্যর্থনার অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা পরিচালক শিমুল ‘ল’ একাডেমি ও অধ্যক্ষ ভাওয়াল ‘ ল’ কলেজ এডঃ মোঃ সাজেদুজ্জামান শিমুল, গাজীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাফিজউল্লাহ খোকা, এডঃ এ, কে, এম শাহীন পারভেজ, এডঃ সোহেল রানা, এডঃ ওয়াসিম খলিল, এডঃ মিথুন কাজী, এডঃ গোপাল সূত্রধর, এডঃ আতিকুর রহমান, প্রশান্ত চন্দ্র সরকার, এডঃ শেখ নাহিদ ফারহানা, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম ও এস এম কিবরিয়া প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, গাজীপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি আমিনুল ইসলাম জুয়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *