টাইগারদের বিপক্ষে হেরে কী বললেন সরফরাজ?

Slider খেলা

এশিয়া কাপের অন্যতম শক্তিশালী দল হিসেবেই চলতি আসরে অংশগ্রহণ করে পাকিস্তান। পাশাপাশি, অনেক দিন ধরে আরব আমিরাতে খেলা করায় এরই মধ্যে তা পাকিস্তানের হোম গ্রাউন্ড হিসেবে পরিচিতি লাভ করছে।

কন্ডিশনের সঙ্গে সবচেয়ে বেশি পরিচিত তারাই। সব মিলিয়ে এশিয়া কাপের ১৪তম আসরে সবার চেয়ে এগিয়ে ছিল সরফরাজরাই। অথচ ফাইনালেই উঠতে পারেনি দলটি। আবুধাবিতে বাংলাদেশের কাছে ৩৭ রানে হেরে এশিয়া কাপ থেকে বিদায় নেয় টিম পাকিস্তান।
বাংলাদেশের কাছে হেরে পাকিস্তান অধিনায়ক সরফরাজ বলেন, ‘একেবারে ভালো লাগছে না। পারফরম্যান্স ভালো ছিল না। অধিনায়ক হিসেবে আমি নিজেই ভালো করতে পারিনি। দল হিসেবে ভালো করিনি। আমি সামনে থেকে নেতৃত্ব দিতে পারিনি।


তিনি আরও বলেন, আমরা ভালো ফিল্ডিং করেনি, ব্যাটিং-বিপর্যয় হয়েছে। দল হিসেবে কোনো বিভাগেই ভালো করিনি। ফখর আমাদের মূল খেলোয়াড় ছিল। শাদাব-নওয়াজের ভালো সুযোগ ছিল। ভালো দলের বিপক্ষে জিততে হলে আমাদের ভালো খেলা দরকার। ব্যাটিং-বিপর্যয় আমাদের অনেক ভুগিয়েছে। ’

উল্লেখ্য, এশিয়া কাপের চলতি আসরে সুপার ফোরের ম্যাচে বুধবার পাকিস্তানকে ২৪০ রানের টার্গেট দেয় বাংলাদেশ। জবাবে, নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২০২ রান করে পাকিস্তান। ফলে ৩৭ রানের জয় নিয়ে এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করে টাইগাররা। অন্যদিকে, আসর থেকে ছিটকে পড়ে পাকিস্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *