রাজধানীসহ সারাদেশে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Slider জাতীয়


ঢাকা: রাজধানীর মিরপুরে বন্দুকযুদ্ধে আসাদুল (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মিরপুরের বেড়িবাঁধ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। একইভাবে মাদারীপুর সদর উপজেলার শিড়খাড়া এলাকায় আজ সোমবার ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলিম মোল্লা ওরফে আলি মোল্লা নামে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে।

র‌্যাব ২-এর অধিনায়ক লে. কর্নেল আনোয়ারুজ্জামান জানান, রাত সাড়ে ৩টার দিকে মিরপুর বেড়িবাঁধ এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ওই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল ও ১০৫২ পিস ইয়াবা, চার কেজি গাঁজা ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাব। তার নামে বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকসহ ১০টি মামলা রয়েছে। আসাদুলের বাড়ি আগারগাঁও এলাকায়।

এদিকে মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালদার জানান, মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকায় সোমবার গভীর রাতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এই সংবাদের ভিত্তিতে মাদারীপুর গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা গুলি ছোড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে ডাকাত দল পালিয়ে গেলে গুলিবিদ্ধ এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত আলিম মোল্øার বিরুদ্ধে মাদারীপুর ও রংপুরসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। সে মোটরসাইকেল চোর চক্রের সক্রীয় সদস্য। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করেছে। মাদারীপুরের ডাসার থানার পূর্ব কমলাপুর গ্রামের সামসুল হক মোল্লার ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *