কক্সবাজারে ১০,০০০ পিস ইয়াবা উদ্ধার, চিকিৎসকসহ আটক ২

Slider জাতীয়

কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে অভিযান চালিয়ে ৯ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭’র সদস্যরা। এসময় ২ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮ টার দিকে বিষিয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৭ কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান।
আটককৃতরা হলেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার লাকড়িয়া কান্দির বাসিন্দা মো. আব্দুল গণির ছেলে অবসরপ্রাপ্ত চিকিৎসক মেরাজ উদ্দিন (৩০)। সে একজন এমবিবিএস ডাক্তার। বর্তমানে আইসিডিডিআরবিতে মেডিক্যাল অফিসার। অপরজন হলেন নরসিংদী জেলার রায়পুর থানার কড়ইপুরের বাসিন্দা মৃত ধন মিয়া ওরফে ফারুক মিয়ার ছেলে মোক্তার হোসেন ওরফে শাহীন (৩৬) । তিনি আইসিডিডিআরবিতে কর্মচারি হিসেবে কর্মরত ছিলেন।

র‌্যাব-৭ কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, বৃহস্পতিবার সকালে টেকনাফের বাহারছড়া র‌্যাব ক্যাম্পের সদস্যরা কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে উখিয়া উপজেলার চোয়ানখালির রাসেল নামক একটি ষ্টোরের সামনে মাদক ব্যবসায়ীরা ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদের খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করে। পালানোর চেষ্টাকালে সেই দুই মাদককারবারিকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৯ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা পেশায় একজন এমবিবিএস ডাক্তার, আরেকজন কর্মচারি। তাদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *