যুক্তরাজ্য বিএনপি নেতা মামুন সিলেটে গ্রেপ্তার

Slider টপ নিউজ


সিলেট: সিলেট নগরীর খাসদবির এলাকা থেকে যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৩রা সেপ্টেম্বর সকালে নগরীর খাসদবির ইলাশকান্দি এলাকার উদয়ন ৪২নং বাসা থেকে ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ঈদুল আজহা পালন করতে সম্প্রতি দেশে এসেছিলেন মামুন। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) আবদুল ওয়াহাব। তিনি বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শহীদুল ইসলাম মামুনকে গ্রেপ্তার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, যুক্তরাজ্যে বাংলাদেশ হাইকমিশনে হামলার ঘটনায় শহীদুল ইসলাম মামুনকে গ্রেপ্তার করা হয়েছে।
এদিকে যুক্তরাজ্য বিএনপি নেতা মামুনকে গ্রেপ্তার করার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক শাকিরুল ইসলাম খান শাকিল, নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব, বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু, সিনিয়র যুগ্ম সম্পাদক আলম হোসেন, সাংগঠনিক সম্পাদক আলী নুর শামীম, কাতার বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম, সদস্য সচিব শরিফুল হক সাজু, জার্মান বিএনপির সভাপতি আকুল মিয়া, সাধারণ সম্পাদক গনি সরকার, যুগ্ম সম্পাদক মুস্তাক খান, আয়ারল্যান্ড বিএনপির সভাপতি হামিদুল নাসির, ফিনল্যান্ড বিএনপি নেতা জামান সরকার মনির। নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেন, একজন প্রবাসী দেশে ঈদের ছুটিতে বেড়াতে আসছেন। তাকে গ্রেপ্তার করা হলো সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে। এটি চরম প্রতিহিংসার রাজনীতি। আমরা সরকারকে অনুরোধ করবো এমন প্রতিহিংসার রাজনীতি থেকে সরে আসুন। গণতন্ত্রকে গণতন্ত্রের মতো চলতে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *