রাণীনগরে লটারির র‌্যাফেল ড্রতে সন্ত্রাসীদের গুলি, আহত ৩

Slider গ্রাম বাংলা

নওগাঁর রাণীনগরের ঘোষগ্রাম-বেতগাড়ীতে ফুটবল টুর্নামেন্টের অবৈধ লটারির ড্র-এর সময় সন্ত্রাসীদের গুলিতে ৩জন আহত হয়েছেন।

শুক্রবার রাতে ঘোষগ্রাম কফিলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনাটি ঘটেছে।

আহত ৩ জনের মধ্যে মো: রোবায়েত হোসেন (১০) নামের ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর মাথায় গুলি লাগায় তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করেছে রাণীনগর থানা পুলিশ।

স্থানীয়রা জানান, শুক্রবার ঘোষগ্রাম কফিলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় ঘোষগ্রাম-বেতগাড়ী উদয়ন ক্রীড়া সংসদ কর্তৃক এক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। এদিন বিকালে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে সন্ধ্যার পর খেলা উপলক্ষে অবৈধ লটারি ছাড়া হয়। র‌্যাফেল ড্র চলাকালিন সময়ে রাত ১১টার সময় কে বা কাহারা অর্তকিত ভাবে গুলি ছোড়ে। এতে ভবানীপুর মন্ডলপাড়া গ্রামের জাবের মন্ডলের ছেলে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মো: রোবায়েত হোসেনের মাথায় গুলি লেগে গুরুতর আহত হলে তাকে প্রথমে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে রেফার্ড করা হয়। মো: রোবায়েত হোসেন ঘোষগ্রাম কফিলিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

আহত অপর ২জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে অবস্থান করছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *