গাজীপুরে আরাফাত রহমান কোকোর ৪৯তম জন্মদিন পালন

Slider গ্রাম বাংলা


গাজীপুর: গাজীপুর মহানগর ছাত্রদলের আয়োজনে গাজীপুর জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে ব্যপকভাবে শহীদ জিয়ার কনিষ্ঠ সন্তান আরাফাত রহমান কোকোর ৪৯তম জন্মদিন পালন করা হয়েছে।আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন বলেন, দেশে বর্তমানে সরকার পতনের সকল আলামত বিদ্যমান। খালেদা জিয়াকে মুক্ত করে দেশে নিরপেক্ষ নির্বাচন হবে।

বিশেষ অতিথি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম বলেন, নাজিমুদ্দিন রোড থেকে গণভবন বেশী দূরে নয়। লক্ষ জনতার লংমার্চ খালেদা জিয়াকে মুক্ত করে গণভবন অভিমুখে যাওয়ার জন্য প্রস্তুত হয়ে আছে।

আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহসভাপতি আহামদ আলী রুশদী,সিনিয়র যুগ্মসম্পাদক সোহরাব উদ্দিন, পৌর বিএনপি সভাপতি মীর হালিমুজ্জামান ননী, জেলা যুগ্ম সম্পাদক সাখাওয়াৎ হোসেন সবুজ, পৌর বিএনপি সাধারন সম্পাদক হান্নান মিয়া হান্নু, বিএনপি নেতা হুমায়ন কবীর রাজু, আসাদুজ্জামান সোহেল, এড. মনির হোসেন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন প্রবাল প্রমুখ। মহানগর ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ইমরান রেজার সঞ্চালনায় উক্ত সভা ও দোয়া মাহফিলে সর্বস্তরের নেতৃবৃন্দের সমাবেশ ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *