সেন্সরে যাচ্ছে কাল, মুক্তি ঈদে ‘ক্যাপ্টেন খান’

Slider বিনোদন ও মিডিয়া

ব্যাংককে শেষ হলো ‘ক্যাপ্টেন খান’ ছবির গানের শুটিং। গত ৬ আগস্ট থেকে গানের শুটিং শুরু হয়েছিল। শনিবার দুপুরে গানের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন ছবির প্রযোজক শান্ত খান।

দুটি গানের শুটিং সেখানে করেছেন বলেও জানান শান্ত খান। কলকাতায় আজ গান দুটির সম্পাদনা হবে এবং আগামীকাল রোববার সেন্সর বোর্ডে ছবিটি জমা দেয়ার কথা রয়েছে। ছবিতে জুটিবেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিটি প্রযোজনা করছে শান্ত এন্টারপ্রাইজ।

প্রযোজক শান্ত খান বলেন, ‘আজ দুপুরে আমাদের ‘ক্যাপ্টেন খান’ ছবির গানের শুটিং শেষ হয়েছে। আমরা কলকাতায় গানের সম্পাদনার কাজ করছি। আজ রাতে কলকাতা থেকে গানের ফুটেজ চলে আসবে। এডিটিংয়ের বাকি কাজ আমরা আগেই শেষ করে রেখেছিলাম। গানগুলো ছবিতে যুক্ত করে আগামীকাল রোববার ছবিটি আমরা সেন্সরে দেব।’

শান্ত খান আরো বলেন, ‘আমরা গত ৬ তারিখ ব্যাংককে গানের শুটিং শুরু করেছিলাম। সেখানে দুটি গানের শুটিং করেছি। শুটিংয়ে সময় একটু বেশি নিয়েছি কারণ আমরা ভালো মানের গান দর্শকদের উপহার দিতে চাই। গত ঈদে দর্শক শাকিব খান ও বুবলীর ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির গান গুলো পছন্দ করেছেন। আশা করছি, গত ঈদের চেয়ে এই ঈদের ছবি ‘ক্যাপ্টেন খান’-এর গান দর্শক আরো বেশি পছন্দ করবে।’

‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন নায়ক সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *