পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাই ময়মনসিংহে

জাতীয় সারাদেশ

POLICE-ময়মনসিংহে পুলিশকে কুপিয়ে হত্যাসহ ৪৭ মামলার আসামি আবদুুল্লাহকে ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার বিকেল ৪টার দিকে জেলার মুক্তাগাছায় এ ঘটনা ঘটে।

হামলায় থানার পুলিশ সদস্যরা হলেন- এএসআই শাহিনুর ও এএসআই রেজানুর। তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে শাহিনুরের অবস্থা আশঙ্কাজনক।

উপজেলার চাঁনপুর গ্রামে একাধিক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি আবদুল্লাহকে পুলিশ গ্রেফতার করতে গেলে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চানপুর গ্রামের হত্যা মামলাসহ একাধিক মামলার তালিকাভুক্ত আসামি আবদুল্লাহসহ বাবলু, হাবলু, শেকবর আলী, হযরত আলী (চেঙ্গু) ও কদ্দুসকে ধরতে মুক্তাগাছার থানার এএসআই শহিনুর ও এএসআই রেজানুর তাদের বাড়িতে যান। এ সময় আসামিরা সংঘবদ্ধ হয়ে দা, লাঠি নিয়ে পুলিশের উপর হামলা চালায়।

আসামিরা দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী গুরুতর আহত ওই দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে প্রথমে মুক্তাগাছা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে। অভিযানে ময়মনসিংহ থেকে অতিরিক্ত পুলিশ যোগ করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *