মাটি খুঁড়ে পাওয়া গেল ট্রাকচালকের ক্ষতবিক্ষত মরদেহ

Slider গ্রাম বাংলা

যশোর শহরের মুড়লী এলাকার একটি মেহগনি বাগান থেকে সোহেল রানা (৩২) নামে এক যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত সোহেল রানা মুড়লী খা পাড়ার মৃত নুরুন্নবীর ছেলে। স্বজনরা বলছেন, সোহেল রানা পেশায় ট্রাকচালক ছিলেন। তবে পুলিশ দাবি করেছে, তিনি মাদক ব্যবসায়ী ছিলেন।

নিহত সোহেলের মামা গোলাম মোস্তফা জানান, বৃহস্পতিবার রাত ৮টা থেকে সোহেলকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ দুপুরে মুড়লির নজরুল ইসলামের মেহগনি বাগানে তার লাশ পড়ে আছে জানতে পেরে আমরা সেখানে যাই। এলাকাবাসী জানায়, মুড়লি রেললাইনের পাশে সোহেলের স্যান্ডেল পড়ে থাকতে দেখে এবং এর পাশে রক্তের দাগ দেখে স্থানীয় লোকজন আশপাশে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে রেললাইনের পাশের একটি মেহগনি বাগানের ভেতর মাটিতে কিছুটা পুঁতে রাখা অবস্থায় সোহেলের লাশ দেখতে পেয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়।

যশোর কোতোয়ালি থানার এসআই শাহাবুল আলম বলেন, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সোহেল রানার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। তার বুক ও পেটে ধারাল অস্ত্রের অনেকগুলো ক্ষত রয়েছে।

তার দু’পায়ের রগও কাটা ছিল। যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার নাজমুল হাসান তুহিন বলেন, কী কারণে সোহেলের মৃত্যু হয়েছে, ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত তা বলা যাচ্ছে না।
যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, নিহত সোহেল রানা একজন মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসা সংক্রান্ত দ্বন্দ্বে প্রতিপক্ষের হাতে তিনি খুন হয়ে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের ধরতে পুলিশ তৎপরতা শুরু করেছে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *