দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Slider সারাদেশ

আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে পৃথক পৃথক `বন্দুকযুদ্ধ’-এ দুজন নিহিত হয়েছেন। সোমবার দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোহাম্মদপুরে র‌্যাবের সঙ্গে এবং নড়াইলের লোহাগড়ায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধ’ তারা নিহত হয়েছেন। নিহিত ব্যক্তি দুজন ডাকাত ছিলো বলে পুলিশ সূত্রে জানা যায়।

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডেপুটি কমান্ডার আবুল খায়ের জানান, সোমবার রাত দেড়টায় দিকে শিবগঞ্জ-চৌডালা সড়কের মোহাম্মদপুর-ত্রিমোহনী এলাকায় র‌্যাবকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছোড়ে। ফলে পাল্টা গুলি চালায় র‌্যাব সদস্যরাও। পরে গুলিবিদ্ধ অবস্থায় একজন ডাকাতকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেননি তিনি।

অপরদিকে নড়াইলে বন্দুকযুদ্ধে লোহাগড়া থানার এসআই মাহফুজুল হাসান, এএসআই প্রলয় চক্রবর্তী, কনস্টেবল মুরাদ ও টিটু আহত হয়েছেন। অবশ্য আহত পুলিশ সদস্যদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে তারা জানিয়েছেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, সোমবার রাত তিনটায় কচুবাড়িয়া এলাকায় কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। খবরে পেয়ে সেখানে গেলে তারা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। পরে পুলিশ গুলিবিদ্ধ এক ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে নিহত ডাকাতের নাম-পরিচয় পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *