ফের বিয়ে করলেন মিলিন্দ সোমান!

Slider

112726_bangladesh_pratidin_Untitled-2

ফের বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোনওয়ার। দীর্ঘ চার বছর ধরে প্রেম করার পর পরিবারকে মানিয়ে, তিন মাস আগেই সম্পন্ন হয়েছে তাঁদের শুভ পরিণয়।

বহু প্রতীক্ষার পর বিয়ে সেরেছিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক বায়ান্ন বছরের অভিনেতা মিলিন্দ সোমান। আলিবাগের ফার্ম হাউসে মিলিন্দ-অঙ্কিতার ছিমছাম বিয়ে ছিল কয়েক মাসে আগের হট টপিক। তবে তিন মাস কাটতে না কাটতেই ফের বিয়ে করলেন অভিনেতা। স্পেনের গিয়ে চুপি চুপি বিয়ে সারলেন। তবে অন্য কোন নারীকে বিয়ে করেননি তিনি!

ঝর্ণার ধারে, ফুলের তৈরি টিয়ারা পরে হাতে ফুলের তোরা নিয়েছিলেন অঙ্কিতা। অন্যদিকে সাদা স্যুট এবং নীল রঙর ব্লেজার পরেছিলেন মিলিন্দ। অঙ্কিতার সাদা গাউনের সঙ্গে ম্যাচ করে। জঙ্গলের মাঝে, পরিবারকে পাশে নিয়ে বিয়ে প্রকৃতিকে সাক্ষী রেখে বিয়ে করতে চেয়েছিলেন তাঁরা। সেইমতই স্পেনে গিয়ে ন্যাচারাল ওয়েডিং সারলেন দু’জনে।

এমনকি অঙ্কিতা কোনও স্টিলেটো বা মিলিন্দ ব্র্যান্ডের জুতো পরে বিয়ে সারেরননি। খালি পায়ে পানির মধ্যে পা ডুবিয়ে বিয়ে করলেন এই কাপল। ইনস্টাগ্রামে তাঁদের এই ন্যাচারাল ওয়েডিংয়ের ছবি আপলোড হয়। সেখান থেকেই ভাইরাল হয়ে যায় তাঁদের দ্বিতীয় বিয়ের খবর।
বিয়ের আগে থেকে একাধিক সমালোচনার মুখে পড়েছিলেন এই কাপল। দু’জনের মধ্যে বয়সের বিস্তর পার্থক্যের জেরে প্রথমদিকে পরিবারেরও সমর্থন পাননি তাঁরা। অবশেষে সবরকম বাধাবিঘ্ন কাঁটিয়ে দুজনে এখন একসঙ্গে সুখে শান্তিতেই ঘর করছেন। সম্প্রতি স্পেনে সেখানকার রীতিনীতি মেনে বিয়ে করলেও এপ্রিল মাসে মহারাষ্ট্রের ট্রেডিশ্যনাল নিয়ম মেনেই বিয়ে করেছিলেন মিলিন্দ এবং অঙ্কিতা। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন দুজনেরই পরিবার এবং ঘনিষ্ট কিছু বন্ধুবান্ধবরা।

৫২ বছর বয়সীর মিলিন্দ এক সময় ছিলেন ন্যাশনাল ক্রাশ। অবশ্য এখনও সেই জায়গাই ধরে রেখেছেন বললে ভুল হবে না। বয়স যাই হোক না কেন এই তারকার লুকে এখনও কুপোকাত অগনিত নারী। নিজের ফিটনেস নিয়ে সচেতন থাকার জন্যই এখনও সেই চার্ম ধরে রেখেছেন এই হ্যান্ডসাম হাঙ্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *