টেম্পু শ্রমিকদের বিরুদ্ধে অটো চালকদের অভিযোগ !

Slider সারাদেশ

jkt photo (3)

ঝালকাঠির রাজাপুরের মঠবাড়ী ইউনিয়ন অটো ইজিবাইক শ্রমিকগণ ১২ই জুলাই দুপুর অনুমান ১২.৩০ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মঠবাড়ী ইউনিয়ন টেম্পু শ্রমিকদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

লিখিত অভিযোগে উল্লেখ করেন মঠবাড়ী ইউনিয়নে টেম্পু চালকগণ তাদের উপর বিভিন্ন সময় অন্যায়, অত্যাচার, ভয়ভীতি দেখায় এবং গাড়ীর চাবী নিয়ে যায়। কারন আমাদের ইজিবাইক চালকগনের কারনে তারা যাত্রীদের জিম্মি করে তাদের কাছ থেকে অধিক ভাড়া আধায় করতে পারে না। আমরা বাদুরতলা টেম্পু স্ট্যান হতে বাদুরতলা লঞ্চঘাট এবং মানকিসহ বিভিন্ন রোড়ে গাড়ী চালাই। উক্ত রোডে আমরা গাড়ী চালানোর কারনে তাদের গাড়ীতে লোকজন কম হয়। তাই বিভিন্ন সময় টেম্পু চালকরা আমাদের যাত্রীদের নিয়ে টানা হেচড়া করে এবং আমাদের গাড়ীর চাবী জোড় পূর্বক নিয়ে যায়। এ নিয়ে টেম্পু ও ইজিবাইক শ্রমিকদের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আফরোজা বেগম পারুল জনান, মঠবাড়ী ইউনিয়ন ইজিবাইক শ্রমিকদের কাছ থেকে আমি একটি অভিযোগ পত্র পেয়েছি। আমি এই বিষয়টি মঠবাড়ী ইউপি চেয়ারম্যান-কে বিষয়টি তদন্তপূর্বক সুষ্ঠ সমাধানের পদক্ষেপ নিতে বলেছি।

উক্ত বিষয়ে মঠবাড়ী ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার বলেন, বিষয়টি আমি তদন্তপূর্বক সুষ্ঠ সমাধানের চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *