কুমারিত্বের নিলামে তুললেন ব্রাজিলীয় মডেল

বিচিত্র

image_161033.1বেশ কয়েকমাস আগে নিজের কুমারিত্ব নিলামের জন্য অনলাইনে বিজ্ঞাপন দিয়েছিলেন ব্রাজিলীয় মডেল-তারকা ক্যাটরিনা মিগলিওরিন। কিন্তু আগের পরিকল্পনা ভেস্তে যাওয়ায় ফের কুমারিত্ব বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছেন ২১ বছর বয়সী এই তারকা মডেল। এই স্কুল ছাত্রীর দাবি, তার কুমারিত্ব এখনও নষ্ট হয়ে যায়নি। তাই আগের বারের তুলনায় অনেক বেশি চাহিদা ও অর্থের মুখ দেখছেন। কুমারিত্ব নিলামের জন্য এবার ৯ লক্ষ ৩০ হাজার পাউন্ড ছাড়িয়ে যাবে বলেও দাবি তার।
ক্যাটরিনার কথায়, প্রথম যখন কুমারিত্ব বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছিলেন, তখন ব্রাজিল, আমেরিকা, অস্ট্রেলিয়া ও ভারতসহ বিভিন্ন দেশের ১৪ জন প্রতিযোগী অংশ নিয়েছিল। শেষে ৭ লক্ষ ৮০ হাজার পাউন্ডের বিনিময়ে ক্যাটরিনার কুমারিত্ব কিনেছিলেন জাপানের নাতসু। কিন্তু ক্যাটরিনার কুমারিত্ব কিনলেও, শয্যাসঙ্গী হয়ে উঠেনি সে।
শুধু তাই নয়, অস্ট্রেলিয়ার এক প্রামাণ্যচিত্র নির্মাতা ডকুমেন্টারির কাজে ব্যবহার করা হবে বলে ক্যাটরিনার সঙ্গে চুক্তি হয়েছিল। চুক্তিমতো কোনও কাজই নাকি হয়নি। তাই এবার নিজের উদ্যোগেই অনলাইনে বিজ্ঞাপন দেওয়ার কাজ শুরু করেছে সে। অনলাইনের মাধ্যমে কুমারিত্ব বিক্রির প্রসঙ্গে নিয়ে গত কয়েকমাসে গণমাধ্যমগুলিতে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছিল। তাই এবার বাদ যাচ্ছে না ক্যাটরিনার কুমারিত্ব নিয়ে নানা প্রশ্নও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *