ক্ষমা চেয়ে নেতাকর্মীদের সহযোগিতা চাইলেন আরিফ

Slider সিলেট

192101_bangladesh_pratidin_arif

অতীতে আচার-আচরণে কোন ভুলত্রুটি হয়ে থাকলে তার জন্য নেতাকর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন সিলেট সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।
তিনি বলেছেন, ‘ব্যক্তি আরিফ হিসেবে আমার দোষ-ত্রুটি থাকতে পারে।

কিন্তু দলের প্রার্থী হিসেবে আপনারা সকল ভেদাভেদ ভুলে আমার সাথে কাজ করুন। আমার আচার-আচরণে কোন ভুল হয়ে থাকলে আপানার ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি যতদিন বেঁচে থাকবো, ততোদিন সিলেটের মানুষের পাশে থাকবো। ’
বৃহস্পতিবার দুপুরে সিলেট শহরতলির খাদিমনগরস্থ একটি সেন্টারে মহানগর বিএনপি আয়োজিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন আরিফ। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সিটি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম প্রসঙ্গে আরিফ বলেন, ‘বদরুজ্জামান সেলিম সবসময় দলের সুখ-দুঃখে পাশে ছিলেন। তিনি খুবই কর্মঠ নেতা। বর্তমানে তিনি আবেগে বিভক্ত হয়ে পড়েছেন। আমি আশা করি, নির্বাচনে তিনি আমার পাশে এসে দাঁড়াবেন।


মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপত্বি ও মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত সাদেকের পরিচালনায় কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

তিনি বলেন, ‘সিলেটে যদি ভোটের জরিপ করা হয়, তাহলে দেখা যাবে শতকার ৮০ ভাগ ভোট আমাদের আয়ত্তে আছে। গাজীপুর, খুলনা নির্বাচনে যাদের বিজয়ী ঘোষণা করা হয়েছে, তাদের জনগণ মেনে নেয়নি। ৩৬০ আউলিয়রা আত্মাধিক শহর সিলেটে এ ধরনের প্রহসন নির্বাচন হতে দেয়া হবে না। ’
কর্মীসভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্র ঋণবিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি, সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, হুমায়ুন কবির শাহীন, আব্দুল ফাত্তাহ বকশী, যুগ্ম সম্পাদক আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, হুমায়ুন আহমদ মাসুক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *