স্বরা ভাস্করকে চুমু খাওয়ার প্রস্তাব

Slider বিনোদন ও মিডিয়া

9b04ecdaef53a383d6a7ff36a120b637-700

কাস্টিং কাউচ নিয়ে আবারও মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। একবার এক প্রযোজকের ম্যানেজার তাকে চুমু খেতে চেয়েছিলেন বলে সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জানান তিনি।

স্বরা বলেন, প্রযোজকের ম্যানেজার তাকে চুমু খেতে চেয়েছিল। তবে লোকটি এখানেও যদি থেমে যেত, তাও হত। কিন্তু সে নিজের গণ্ডীর বাইরে গিয়ে স্বরাকে ইমপ্রেস করার চেষ্টাও করেছিল।

স্বরা আরো বলেছেন, ওই লোকটি আমার কানে চুমু খেতে চেয়েছিল। আবার লাভ ইউ-ও বলেছিল। কিন্তু এমন ঘটনাকে পাত্তা দেননি স্বরা।

এর আগে এক অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে স্বরা জানিয়েছিলেন, এক প্রত্যন্ত অঞ্চলে আউটডোর শুট চলছিল। সেখানেই পরিচালক তাকে দিনভর নজরে রাখতেন। রাতে ফোনও করতেন। প্রথম দিকে সে সব মেনেও নিয়েছিলেন স্বরা। কিন্তু হিতে বিপরীত হয়। এরপর একেবারে যৌন ইঙ্গিতে নেমে আসেন পরিচালক। অভিনেত্রীকে একদিন ডিনারে নিমন্ত্রণ করেন। আর একদিন ছবির দৃশ্য নিয়ে আলোচনার জন্য রাতে হোটেলের ঘরে ডেকে পাঠান। একদিনের পরিস্থিতি তো ভয়াবহ। মদ্যপ অবস্থায় পরিচালক নিজেই অভিনেত্রীর ঘরে চলে এসেছিলেন। তাঁকে জড়িয়ে ধরতে চাইছিলেন। তখন ইন্ডাস্ট্রিতে তিনি একেবারেই অপরিচিত মুখ। কৌশলে এ পরিস্থিতি এড়িয়েছিলেন স্বরা। এরকম ঘটনার পর থেকে শ্যুট শেষ হলেই ঘরে ঢুকে তিনি আলো নিভিয়ে দিতেন। অন্ধকারে বসেই মেক আপ তুলতেন। পরিচালক ভাবতেন, স্বরা বোধহয় ঘুমিয়ে পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *