আম্বানিপুত্রের মেহেদি উৎসবে প্রিয়াঙ্কা

Slider বিনোদন ও মিডিয়া

131253AA

ভারতের শীর্ষ ধনী ও রিলায়েন্স চেয়ারম্যান মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছেলে আকাশ আম্বানি এবং তাঁর বাগদত্তা শ্লোক মেহতার মেহেদি উৎসব বুধবার রাতে মুম্বাইতে আম্বানিদের বাসভবনে অনুষ্ঠিত হলো। অনুষ্ঠানে আমন্ত্রিত অনেক চেনা-অচেনা মুখের ভিড়ে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

ইতিমধ্যে, মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কের গুজব বেশ কয়েক মাস ধরে ইন্টানেটের মুখ্য আলোচনার বিষয়ে পরিণত হয়েছে। ডিজাইনার তরুণ তাহিলিয়ানির ডিজাইনকৃত সাদা শাড়ি পরে প্রিয়াঙ্কা অনুষ্ঠানে উপস্থিত হন।

পরে সোশাল মিডিয়ায় হবু দম্পতিকে অভিনন্দন জানিয়ে প্রিয়াঙ্কা লেখেন, অভিনন্দন আকাশ এবং শ্লোক! অনুষ্ঠান সত্যিই খুব সুন্দর ছিল। মেহেদি হ্যায় রচনে ওয়ালি। দুজনকেই অনেক ভালোবাসি।

সেই সাথে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হবু দম্পতির সঙ্গে নিজের একটা ছবিও শেয়ার করেন প্রিয়াঙ্কা।

অনুষ্ঠানে হবু দম্পতির ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। শ্লোক একটা নেভি ব্লু এবং ক্রিম রঙের লেহেঙ্গা পরেছিলেন, যাতে ভারী এমব্রয়ডারি কাজ করা ছিল। আকাশ সাধারণ সাদা একটা কুর্তা পরেছিলেন আর শ্লোকর সাজ সম্পূর্ণ হয়েছিল কানে দুল আর সামান্য পিঙ্ক লিপকালারে।

বলিউড তারকা শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ, করণ জোহর এবং কিরণ রাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই হবু দম্পতির এনগেজমেন্টের অনুষ্ঠান হবে শনিবার, যার নিমন্ত্রণপত্র জুনের প্রথম সপ্তাহের মধ্যেই পাঠিয়ে দেওয়া হয়েছিল। দুই মাসেরও বেশি সময় আগে আকাশ এবং শ্লোক এর বিয়ের খবর ঘোষণার পর আম্বানিরা সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন।

এর পরই আকাশ আম্বানি এবং শ্লোক মেহতার আসন্ন এনগেজমেন্টের খবরে ছেয়ে যায় সোশ্যাল মিডিয়া।

ডায়মন্ড ম্যাগনেট রাসেল মেহতা এবং মোনা মেহতার মেয়ে শ্লোক মেহতা। তাঁদের পরিচালিত সংস্থা রোজি ব্লু ডায়মন্ডস। আশা করা হচ্ছে, এনগেজমেন্ট পার্টিতে দেশের নামিদামি ব্যক্তিত্বদের দেখা পাওয়া যাবে।
সূত্র : ডিএনএ, এনডিটিভি, ডেকন ক্রনিকল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *