বিশ্বকাপ উদ্বোধনে মাতানো কে এই রূপসী?

Slider খেলা

noticia-natalia-vodianova

চরম দারিদ্র দেখেছেন শৈশবে। রাস্তায় ফল বিক্রি করতেন। দারিদ্রের চরমতম সীমায় পৌঁছনো সেই মেয়েই এবার বিশ্বকাপের উদ্বোধনে গোটা পৃথিবীর নজরে থেকেছেন। বলছি নাতালিয়া ভোদিয়ানোভার কথা।

বৃহস্পতিবার (১৩ জুন) লুঝনিকি স্টেডিয়ামে প্রথম ম্যাচেই মুখোমুখি হয় সৌদি আরব ও রাশিয়া। প্রথম ম্যাচ যে শহরে খেলা হয় সেই নিঝনি নোভগারদ-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর নাতালিয়া ভোদিয়ানোভা-ই।

নাতালিয়া এক জন সুপার মডেল। বিশ্বকাপে বিশেষ দায়িত্বে থাকছেন তিনি। ১৫ বছর বয়সে মডেলিং শুরু করেছিলেন এই রুশ তরুণী। এর পর আন্তর্জাতিক এক মডেলিং এজেন্সির সঙ্গে চুক্তি করে ফেলেন তিনি।

এককালের দরিদ্র পরিবারের এই মেয়েটিই পরবর্তীকালে বিখ্যাত সমস্ত ফ্যাশন ডিজাইনার— মারিও টেস্টিনো, আরিনো লেইভিৎজ, স্টিভেন মেইসেল-দের পোশাকে র‌্যাম্প মাতিয়েছেন। ভোগ, ভ্যানিটি ফেয়ার, কসমোপলিটন-এর মতো আন্তর্জাতিক খ্যাতসম্পন্ন ম্যাগাজিনের প্রচ্ছদেও দেখা গেছে তাকে।

বিশ্বকাপ ট্রফি নিয়ে ইকের ক্যাসিয়াসের সঙ্গে আজ মাঠে যান তিনি। আর এই বিশেষ দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত নাতালিয়া অনুষ্ঠানের আগে জানিয়েছেন, ‘রাশিয়ার জনগণ বিশ্বকাপকে স্বাগত জানাতে প্রস্তুত। দেশ ও ফিফা বিশ্বকাপের ট্রফি-র প্রতিনিধিত্ব করতে পারব ভেবে দারুণ আনন্দ হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *