‘খালেদা জিয়ার উসকানিতে জামায়াত-শিবির রেলে নাশকতা চালিয়েছে’

টপ নিউজ রাজনীতি

image_160870.mujibul hoq-1বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার উসকানিতে জামায়াত-শিবির এ দেশের সম্পদ রেলে নাশকতা চালিয়েছে বলে অভিযোগ করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক। মঙ্গলবার সকালে টঙ্গী রেলওয়ে জংশনে টঙ্গী-কমলাপুর রুটে ‘টঙ্গী কমিউটার (ডেমু) ট্রেন’ উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কষ্টার্জিত অর্থ দিয়ে এবং বিদেশ থেকে অর্থ এনে দেশের রেলকে সাজান। আর বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার উসকানিতে জামায়াত-শিবির এ দেশের সম্পদ রেলকে ধ্বংস করে যাচ্ছে।
তিনি বলেন, ট্রেন দেশের সম্পদ, জাতির সম্পদ, দেশের মানুষের সম্পদ। এই ট্রেনকে যারা আগুন দিয়ে পোড়ায়, বগিতে আগুন দেয়, ইঞ্জিনে আগুন দেয়, স্টেশনে হামলা করে, স্টেশন ধ্বংস করে সেই জামায়ত-শিবিরকে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আশ্রয়-প্রশ্রয় ও লালন পালন-পালন করে যাচ্ছেন। জামায়াত-শিবির দেশের শত্রু, স্বাধীনতার শত্রু, জাতির শত্রু।
রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. মনসুর আলী সিকদারের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- রেলওয়ের মহাপরিচালক মো. তাফাজ্জল হোসেন, সাবেক এমপি ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মোজাম্মেল হক প্রমুখ।
সভাশেষে মন্ত্রী ফিতা কেটে ঢাকা-টঙ্গী-ঢাকা রুটে টঙ্গী কমিউটার ট্রেনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *