আওয়ামী লীগের হাতে দেশ নিরাপদ নয় : কামাল ইউসুফ

Slider রাজনীতি

195803_bangladesh_pratidin_faridpur_zia_sayber_force_pic

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট, সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ বলেছেন, আওয়ামী লীগের হাতে দেশ আজ নিরাপদ নয়। দেশের অর্থনীতিকে শেষ করে দিয়েছে আওয়ামী লীগ।

এই সরকার আর কিছুদিন ক্ষমতায় থাকলে দেশের সর্বনাশ হয়ে যাবে। এই সরকার মিথ্যা মামলা দিয়ে বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখেছে। খালেদা জিয়াকে জেলে না রাখলে আওয়ামী লীগ নির্বাচনে কোনদিন ক্ষমতায় আসতে পারবে না তা তারা ভালো করেই জানে। একারণে খালেদা জিয়াকে জেলে রেখে তারা নির্বাচন করতে চায়। আওয়ামী লীগ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে যে নীল নকশা করছে তা এদেশের মানুষ বাস্তবায়ন হতে দেবে না।
বুধবার ফরিদপুরে জিয়া সাইবার ফোর্স আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে চৌধুরী কামাল ইবনে ইউসুফ এসব কথা বলেন।

স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জিয়া সাইবার ফোর্স ফরিদপুর জেলা শাখার সিনিয়র সহ সভাপতি সৈয়দা সুমাইয়া।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি নেত্রী চৌধুরী নায়াব ইউসুফ, জিয়া সাইবার ফোর্সের উপদেষ্টা স্কোয়াডন লিডার (অব.) ওয়াহিদ উন নবী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি তারেকউজ্জামান, জিয়া সাইবার ফোর্সের চেয়ারম্যান নাসিফ ওয়াহিদ ফায়জল, মহাসচিব কে এম হারুন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক কিবরিয়া স্বপন, শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, জিয়া সাইবার ফোর্সের ফরিদপুর শাখার সাধারণ সম্পাদক অনিক খান জিতু প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *