হাতিয়ায় ৯ দিন পর মাথাবিহীন যুবকের লাশ উদ্ধার, নিখোঁজ ১

Slider গ্রাম বাংলা

213934_bangladesh_pratidin_las_uddhar_2

নিখোঁজের ৯ দিন পর নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় খাল থেকে মো. দিদার (২৭) নামের আরো এক যুবকের মাথাবিহীন গলিত লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড। ঘটনায় ফয়সাল (২৬) নামের আরো এক যুবক নিখোঁজ রয়েছে।

মঙ্গলবার বিকেল ৪ টার দিকে ঘাসিয়ারচর এলাকার মেঘনা নদীর তরবর্তী খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মো. দিদার (২৭) হাতিয়া উপজেলার বয়ারচর ইউনিয়নের মোশারফ হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৮ মে সোমবার হাতিয়ার ঘাসিয়ার চরের বাতাইন্নে শের আলীর (২০) এর সাথে ঘাসিয়ায় যায় আরিফ, দিদার ও ফয়সাল নামের তিন যুবক। মঙ্গলবার বিকেলে স্থানীয় লোকজন মেঘনা নদীর কূলবর্তী ঘাসিয়ারচর এলাকার খালে একটি লাশ ভাসতে দেখে কোস্টগার্ডকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

কোস্টগার্ড হাতিয়ার স্টেশন কমান্ডার লে. শাকিল বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি মাথাবিহীন ও গলিত। লাশের শরীরের অংশ দেখে নিহতের পরিবারের লোকজন লাশটি দিদারের বলে সনাক্ত করেছে।

উল্লেখ্য, গত ২৮ মে সোমবার নিখোঁজের পর ১ই জুন শুক্রবার সকালে তুফানিয়া এলাকার মেঘনা নদী থেকে মাথাবিহীন ও অর্ধগলিত অবস্থায় আরিফের লাশ উদ্ধার করে কোস্টগার্ড। এই ঘটনায় ফয়সাল নামের আরো এক যুবক এখনো নিখোঁজ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *