৯ বছর পর কমিটি পেল লালমনিরহাট ছাত্রদল

Slider গ্রাম বাংলা

211816_bangladesh_pratidin_lalmonirhat-jpg

দীর্ঘ ৯ বছর পর কমিটি পেল লালমনিরহাট জেলা ছাত্রদল। নাজমুল হুদা লিমনকে সভাপতি ও জাহাঙ্গীর আলম আনন্দকে সাধারণ সম্পাদক করে ৬ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদক লালমনিরহাট জেলা কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি মিঠুন সরকার মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ লিংকন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ সাদেকুল ইসলাম পাভেল, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মিন্টু।

জানা গেছে, দীর্ঘ ৯ বছর পর লালমনিরহাট জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করলো কেন্দ্রীয় কমিটি। এর আগে জেলা ছাত্রদলের সভাপতি ছিলেন- লালমনিরহাট জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ লিমন ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনিছ।

এদিকে, কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে কমিটির সহ-সভাপতি মিঠু ও যুগ্ম সম্পাদক লিংকন মঙ্গলবার বিকেলে এক সংবাদ সম্মেলনে ঘোষিত কমিটি প্রত্যাখান করেন।

তারা বলেন, বিগত দিনে আন্দোলন সংগ্রাম করে, মামলা হামলা মাথায় নিয়েও কাঙ্ক্ষিত পদ না পেয়ে তারা হতাশ হয়েছেন। তারা অবিলম্বে কমিটি সংশোধনের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *