বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের নিয়ে প্রধানমন্ত্রীর ইফতার

Slider জাতীয়

220345_bangladesh_pratidin_bdp

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের নিয়ে ইফতার করেছেন। এ সময় ইফতারের বেশ কিছুক্ষণ আগে অনুষ্ঠানস্থলে এসে সবার টেবিল ঘুরে উপস্থিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী।

সোমবার সন্ধ্যায় গণভবনে তিনি রাজনৈতিক নেতাদের সম্মানে এ ইফতার মাহফিলের আয়োজন করেন। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বিএনএ প্রেসিডেন্ট নাজমুল হুদা প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া ইফতার মাহফিলে মন্ত্রিপরিষদের অন্যান্য সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, সংসদ সদস্য, আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *