‘তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার’

Slider রাজনীতি

maxresdefault

সরকার তদন্তের মাধ্যমে একরাম হত্যার দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, তদন্তে যদি প্রমাণিত হয় একরাম নির্দোষ, তবে যারা তাকে দোষী সাব্যস্ত করেছেন তারাই দোষী সাব্যস্ত হবেন এবং তাদের বিরুদ্ধে অ্যাকশন নেওয়া হবে।

আজ রবিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেট্রোরেলের একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের মাদকবিরোধী অভিযান জাতিসংঘ পর্যবেক্ষণ করছে। তবে মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। কোনো আন্তর্জাতিক চাপের কাছে নতি স্বীকার করবে না সরকার।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপির রাজনীতি হচ্ছে অভিযোগ আর নালিশের, আর কোনো সম্বল নেই। মাদকবিরোধী অভিযান যখন জনগণের প্রশংসা কুড়াচ্ছে তখনই বিএনপির গাত্রদাহ শুরু হয়ে গেছে। এই অভিযানে সরকারের জনপ্রিয়তা বাড়ছে।

তিনি আরো বলেন, আমরা আমাদের কাজ করে যাচ্ছি দেশের জনগণ ও ভবিষ্যতের দিকে তাকিয়ে। কারণ, তরুণরাই হচ্ছে দেশের ভবিষ্যত, তারা ধ্বংস হলে দেশের ভবিষ্যত নষ্ট হয়ে যাবে।

বুদ্ধিজীবীরা মাদকবিরোধী অভিযান নিয়ে সমালোচনা করতে পারেন, তাদের সে অধিকার আছে। তবে আমরা কাজ চালিয়ে যাবো বলেও উল্লেখ করেন সেতুমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *