আইপিএলে ফিক্সিং: স্বীকার করলেন আরবাজ খান

Slider বিনোদন ও মিডিয়া

ipl-fixing

বলিউড তারকা আরবাজ খানের বিরুদ্ধে সম্প্রতি শেষ হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফিক্সিংয়ে যুক্ত থাকার অভিযোগ উঠেছে। শনিবার সকালে পুলিশের জেরার মুখে ফিক্সিংয়ে যুক্ত থাকার কথা স্বীকার করেন তিনি।

বলিউড তারকা সালমান খানের ভাইয়ের এই স্বীকারোক্তিতে প্রবল আলোড়ন তৈরি হয়েছে। পুলিশের সন্দেহের তালিকায় এছাড়াও আরো রয়েছে বলিউডের বেশ কিছু প্রভাবশালী ব্যক্তির নাম।

গত ১৫ মে মুম্বাই থেকে বুকি দলের পাণ্ডা সোনু জালানসহ চার জনকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের জেরার মুখে আরবাজ খান তাদের সঙ্গে ফিক্সিংয়ে জড়িত রয়েছে বলে স্বীকার করেন সোনু। আরবাজের সঙ্গে তার প্রায় পাঁচ বছর ধরে যোগাযোগ রয়েছে। এরপর অপরাধ দমন শাখা থেকে আরবাজকে ডেকে পাঠানো হয়।

শনিবার সকালে সোনু ও আরবাজকে মুখোমুখি বসিয়ে জেরা করে পুলিশ। জেরার মুখে ভেঙে পড়েন আরবাজ। আইপিএলের বেশ কয়েকটি ম্যাচে ফিক্সিংয়ে জড়িত ছিলেন বলে স্বীকার করেন তিনি। এছাড়া বেশ কিছু আন্তর্জাতিক ম্যাচেও ফিক্সিংয়ে করার কথা স্বীকার করেন। ফিক্সিংয়ে চক্রের সঙ্গে পাকিস্তানের প্রভাশালী এক রাজনৈতিক নেতাও যুক্ত রয়েছেন বলে জানায় পুলিশ।

আইপিএল ফিক্সিংয়ে ২ কোটি ৮০ লাখ টাকা হেরে যান আরবাজ। সেই টাকা আদায়ের জন্য বুকি সোনুর কাছ থেকে হুমকি পাচ্ছিলেন বলিউড তারকা। সোনুর সঙ্গে আন্তর্জাতিক ডন দাউদের যোগাযোগ রয়েছে বলে দাবি করছে পুলিশ। জেরার মুখে সোনু বুকি দলের আরেক জন পাণ্ডার কথা জানিয়েছেন। ভারতে সেই পাণ্ডা ‘জুনিয়র ক্যালকাটা’ ছদ্মনামে ফিক্সিং চক্র চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *