বিএনপির জন্য কোনো কিছু আটকে থাকবে না : ওবায়দুল কাদের

Slider রাজনীতি

155905obaydul_kader

বিএনপি না এলেও নির্বাচন যথাসময়ে হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপির জন্য কোনো কিছু আটকে থাকবে না বলেও মন্তব্য করেন তিনি।

আজ বুধবার রাজধানীর মিরপুরে বিভিন্ন মোটর ওয়ার্কশপ পরিদর্শনের সময় বিএনপিকে নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপি নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবি জানিয়ে আসার পাশাপাশি তাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তিও চাইছে। নইলে নির্বাচনে অংশ না নেওয়ার হুমকিও রয়েছে তাদের। এসব প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন মন্ত্রী।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনের শিডিউল ডিক্লেয়ারের আর চার-পাঁচ মাস বাকি। এর মধ্যে সংবিধান পরিবর্তনের কোনো সুযোগ নেই।

ওবায়দুল কাদের বলেন, ‘বেগম জিয়া জেলে থাকলে তারা নির্বাচন করবে কি করবে না, এটা তাদের সিদ্ধান্তের ব্যাপার। আর বেগম জিয়া জেল থেকে বের হবে কি না, সেটা আদালতের ব্যাপার। এখানে সরকারের কোনো দায় নেই, সরকারের উপর তারা দোষ চাপাচ্ছেন কেন?’

তিনি আরো বলেন, সংবিধান অনুযায়ী দেশও চলবে, গণতন্ত্রও চলবে, নির্বাচনও চলবে। বিএনপির জন্য কোনো কিছু আটকে থাকবে না। বিএনপি না এলেও নির্বাচন যথাসময়ে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *