জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেমের বিরুদ্ধে হয়রানীর অভিযোগ

Slider সিলেট

IMG_20180530_145620
সিলেট প্রতিনিধি :: জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের কর্মকর্তাদের বিরুদ্ধে হয়রানির অভিযোগ এনে সিলেটের সকল ফিলিং স্টেশন ও পেট্রোল পাম্প বন্ধের আল্টিমেটাম দিয়েছেন ওনার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

দক্ষিণ সুরমাস্থ একটি কমিউনিটি সেন্টারে যৌথসভায় এ আল্টিমেটাম দেন সিলেট বিভাগের সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন ও পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

সভায় নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, প্রতি বছরের ন্যায় এবারও যথাসময়ে বন্ধ রাখার আহবান জানিয়ে স্টেশন মালিকদের পক্ষে অর্থমন্ত্রী বরাবর আবেদন করে সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগ। অর্থমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বিকাল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত সিএনজি স্টেশন ও পেট্রোল পাম্প বন্ধ রাখা হচ্ছে। কিন্তু অর্থমন্ত্রীর নিদের্শনা অবজ্ঞা করে যাচ্ছে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের কর্মকর্তারা। নির্দেশনা অমান্য করে তারা বিভিন্ন সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রোল পাম্পে গিয়ে হয়রানি করে যাচ্ছেন।

সভায় বক্তারা আল্টিমেটাম দিয়ে বলেন, অর্থমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সবধরনের সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রোল পাম্প খোলা ও বন্ধ করা হবে।

অর্থমন্ত্রীর দেওয়া নির্দিষ্ট সময় অমান্য করে যদি ভিজিল্যান্ড টিম গিয়ে কোন সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রোল পাম্পে গিয়ে হয়রানি করে তাহলে তাৎক্ষনিকভাবে সব ফিলিং স্টেশন ও পেট্রোল পাম্প বন্ধ করে দেওয়া হবে।
সভায় যত্রতত্র সিএনজি ফিলিং স্টেশন নির্মাণের অনুমতি প্রদান না করার আহবান জানান নেতৃবৃন্দ।

বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মুজিবুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন আহমদ, সহ-সভাপতি ইউসুফ আলী, সহ-সভাপতি সাজওয়ান আহমদ, সহ-সাধারণ সম্পাদক ব্যারিস্টার রিয়াসাদ আজিম, কোষাধ্যক্ষ ফয়েজ উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক আলী আফসার মো. ফাহিম, সহ-সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, কার্যকরী সদস্য জুবায়ের আহমদ চৌধুরী,

আমিরুজ্জামান চৌধুরী, সৈয়দ সাইফুল আলম, ইফতেখার আহমদ, আসিফ আহমদ, মশিউর রহমান চৌধুরী, কামাল উদ্দিন, আহসান হাবীব, লোকমান আহমদ মাসুম, শফিকুল ইসলাম, রিয়াদ উদ্দিন, রাসেল আহমদ রানা, আল কুদ্দুস, রফিকুল ইসলাম, মনিরুল ইসলাম, চেরাগ আলী, জুবের আহমদ খোকন, এনামুল হক রুবেল প্রমুখ।

সভা শেষে পেট্রোল পাম্প মালিক রুকন উদ্দিনের রুহের মাগফেরাত কামনা করে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *