বলিউডের ভাইজান সালমান, বাঙালির শাকিব: পায়েল

Slider বিনোদন ও মিডিয়া

payal

ঢালিউডের সুপারস্টার শাকিব খানের আরো একটি আলোচিত ছবি ‘ভাইজান এলো রে’। কলকাতার এ ছবিতে শ্রাবন্তী ও পায়েলের বিপরীতে দেখা যাবে কিং খানকে। আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা। এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে অভিনয় করলেন পায়েল সরকার। আর প্রথম দেখাতেই শাকিবে মুগ্ধ ওপার বাংলার এ নায়িকা।

সিনেমাটির শুটিংয়ে অংশ নেওয়ার পর থেকেই একাধিকবার শাকিবের প্রশংসা করেছেন পায়েল। এবার করলেন আবারো। যেটি আগের প্রশংসাগুলোর চেয়ে একটু আলাদা। সম্প্রতি এক সাক্ষাতকারে বলিউড তারকা সালমান খানের সঙ্গে শাকিবের তুলনা করলেন এই অভিনেত্রী।

পায়েল জানান, ভাইজান বলতে সবাই বলিউডের সালমান খানকেই বুঝতেন। কিন্তু ‘ভাইজান এলো রে’ মুক্তি পেলে বাঙালিরা শাকিবকেই ভাইজান বলে মেনে নেবেন।

শাকিবের সঙ্গে অভিনয় নিয়ে পায়েল বলেন, শেষমেশ যে শাকিবের সঙ্গে ‘ভাইজান এলো রে’ করতে পেরেছি, সেটা ভেবেই ভাল লাগছে। আমাদের দেশের বলিউড তারকা সালমান খানের মতোই বাংলাদেশে জনপ্রিয় শাকিব। ওর মতো একজন সুপারস্টারের সঙ্গে অভিনয় করা নিয়ে একটু চিন্তাতেই ছিলাম।

পায়েল আরো বলেন, তবে শুটিংয়ের সময় দেখলাম, শাকিব অসম্ভব ডাউন-টু-আর্থ! ওর বিন্দুমাত্র ট্যানট্রাম নেই! অভিনেতা হিসেবেও অসম্ভব ডেডিকেটেড।

‘ভাইজান’ কথাটা শুনলে প্রথমেই সালমান খানের কথা মাথায় আসে। সাক্ষাতকারে এমন প্রশ্নের জবাবে পায়েল বলেন, সালমান তো সকলের ভাইজান। তা নিয়ে সন্দেহ নেই! তবে আমার বিশ্বাস, ভাইজান এলো রে মুক্তি পেলে বাঙালি দর্শকও শাকিবকে ভাইজান বলে মেনে নেবেন। ছবিতে শাকিব দ্বৈত চরিত্রে অভিনয় করেছে। দু’টো চরিত্রেই নিজেকে উজাড় করে দিয়েছে সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *