সানরাইজার্সের প্রতিপক্ষ হল কলকাতা

Slider খেলা

kkr-hydrabadlogo-1526722584

ইডেন গার্ডেন্সে অসাধারণ পারফরম্যান্স করে রাজস্থান রয়্যালসকে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। এলিমিনেটর পর্বের এ ম্যাচ পার করে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে শুক্রবার চলতি আইপিএলের কোয়ালিফায়ার ২ খেলতে নামবে নাইটরা। এদিন স্বাগতিকদের করা ১৬৯ রান তাড়া করতে নেমে রাজস্থান ম্যাচ হারল ২৫ রানে। থামল ৪ উইকেটে ১৪৪ রানে। ঘরের মাঠে স্পিনাররা দায়িত্ব নিয়ে ম্যাচ ঘুরিয়ে দিলেন।

কলকাতা নাইট রাইডার্স ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি কলকাতার। ৫১ রান তুলতেই তারা হারিয়ে বসে চার-চারটি উইকেট। সেখান থেকে দলকে টেনে তোলেন দিনেশ কার্তিক, সুবমান গিল ও আন্দ্রে রাসেল। কার্তিকের ৩৮ বলে ৪ চার ও ২ ছক্কায় ৫২, গিলের ১৭ বলে ২৮ ও রাসেলের ২৫ বলে ৩ চার ও ৫ ছক্কায় করা ৪৯ রানের ঝোড়ো ইনিংসে ভর করে ৭ উইকেট হারিয়ে ১৬৯ রানের সংগ্রহ পায় কলকাতা।

১৬৯ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে রাজস্থানের শুরুটা ভালো হলেও প্রয়োজনীয় রান রেটের সঙ্গে তাল রেখে রান তুলতে পারেনি তারা। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৪৪ রানের বেশি করতে পারেনি রাজস্থান। ব্যাট হাতে রাজস্থানের আজিঙ্কা রাহানে ৪১ বলে ৪ চার ও ১ ছক্কায় ৪৬ রান করেন। সঞ্জু স্যামসন ৩৮ বলে ৪ চার ও ২ ছক্কায় করেন ৫০ রান। এ ছাড়া ত্রিপাথি ২০ ও ক্লাসেন অপরাজিত ১৮ রান করেন।

সংক্ষিপ্ত স্কোর

কলকাতা নাইট রাইডার্স

১৬৯/৭ (২০)

রাজস্থান রয়্যালস

১৪৪/৪ (২০)

ফল: কলকাতা ২৫ রানে জয়ী

ম্যাচ সেরা: আন্দ্রে রাসেল (কলকাতা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *