জঙ্গি হামলার হুমকির পর দুই মন্ত্রীর অনুষ্ঠান স্থগিত

Slider জাতীয়


অমর একুশে বইমেলায় বোমা হামলার হুমকি দিয়ে বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদাকে চিঠি পাঠিয়েছে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম। এ তথ্য জানিয়ে গতকাল বৃহস্পতিবার শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বাংলা একাডেমির নিরাপত্তা কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

জঙ্গি হামলার এই হুমকির খবরের পর বইমেলার কর্মসূচি স্থগিত করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

আজ শুক্রবার বইমেলায় ভিন্ন দুটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তাদের উপস্থিত থাকার কথা ছিল। তবে আজ সকালে দুই মন্ত্রণালয় থেকে পাঠানো বার্তায় জানানো হয়, সেতুমন্ত্রী ও পরিবেশ মন্ত্রী ওই অনুষ্ঠানে যাচ্ছেন না।

এ বিষয়ে দুঃখ প্রকাশ করে সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ জানান, বইমেলায় গ্রন্থের মোড়ক উন্মোচনের সেতুমন্ত্রীর আজকের অনুষ্ঠান অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে।

খুদে বার্তা পাঠিয়ে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা দীপংকর বর জানান, আজ বিকেল ৫টায় বইমেলায় গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল মন্ত্রী মো. শাহাব উদ্দিনের। অনিবার্য কারণে সেটি স্থগিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *