শ্রীপুরে উপজেলা নির্বাহী অফিসারের প্রেস ব্র্রিফিং

Slider গ্রাম বাংলা

ছবি ইউএনও

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে প্রেস বিফ্রিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার।

বুধবার বেলা ১২টার দিকে জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসারের কার্যলায়ের এ প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়।
প্রেস বিফ্রিংয়ে বর্তমান সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগ নিয়ে আলোচনা করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার বলেন, শেখ হাসিনার অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ এ স্লোগানে একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিকিক ও মানসিক স্বাস্থ্য, সমাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা এই দশটি সরকারের প্রকল্প সাধারণ মানুষের জীবন যাত্রার মান অনেক গুণে বাড়িয়ে দিয়েছে। সামাজিক উন্নয়নে ব্যাপক গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। যা প্রতিটি ক্ষেত্রে সফল হয়েছে এ কার্যক্রম গুলো। সাধারণ মানুষ এখন দারিদ্র সীমা থেকে বেড়িয়ে আসতে পেরেছে। এ সেবার মান ও প্রাপ্তীর তথ্য মানুষের মাঝে ছড়িয়ে দিতে পারলে দেশ আরো এগিয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা তথ্য কর্মকর্তা এসএম রাহাত হাসনাত, উপজেলা প্রকল্প কর্মকর্তা এএসএম মোহিতুল ইসলাম, কৃষি কর্মকর্তা এসএম মূয়ীদুল হাসান, উপজেলা প্রকৌশলী মো.সুজায়েত, সমাজসেবা কর্মকর্তা মো.মুনজুর আলমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *