কেসিসিতে কেন্দ্র ভাংচুর সরকার সমর্থকদের, এক কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ

Slider টপ নিউজ

117469_m-8

খুলনা: সিটি করপোরেশন নির্বাচনে ২৪ নম্বর ওয়ার্ডে তিনটি কেন্দ্র ভাংচুর করেছে সরকারদলীয় মেয়র প্রার্থীর সমর্থকরা। সেখান থেকে অন্য দলের প্রার্থীর এজেন্টদের বের করে দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০টার পর এ ঘটনা ঘটে। ভাংচুর হওয়া কেন্দ্রগুলো হলো-জোহরা খাতুন স্কুল, বেয়ালা আর্দশ মাধ্যমিক বিদ্যালয়, ময়লা সোনাকোটা স্কুল, গণি বিদ্যালয়। প্রত্যক্ষদর্শীরা জানান, কিছু লোক জয় বাংলা স্লোগান দিয়ে কেন্দ্রগুলোতে হামলা চালায়। ভাংচুর করে কেন্দ্র।

অন্য প্রার্থীদের এজেন্টদের বের করে দেয় তারা। তবে এ তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করা হয়নি। এদিকে ১৬ নম্বর ওয়ার্ডের নুর নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মন্নুজান সরকারি বালিকা বিদ্যালয় কেন্দ্র দুইটি থেকে সরকার সমর্থক মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেকের এজেন্টদের ছাড়া বাকীদের বের করে দেয়া হয়েছে। ২১ নং ওয়ার্ডের উদয়ন বিদ্যালয় থেকে ভোটারদের বের করে দিয়েছে সরকার সমর্থকরা এমন অভিযোগ পাওয়া গেছে। দৌলতপুরের ৪নং ওয়ার্ডের দেয়ানা উত্তর পাড়া ভোট কেন্দ্রে হামলার ঘটনা ঘটেছে। এদিকে জাল ভোট দেয়ার অভিযোগে ২২নং ওয়ার্ডের ফাতেমা স্কুল কেন্দ্রের একটি বুথে ভোট গ্রহণ বন্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *