ইফতার সামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে নারী ও শিশুসহ নিহত ৯

Slider চট্টগ্রাম জাতীয়

b6eb95807bad46ee3ec7d292c712ff9e-chattagong

সাতকানিয়া (চট্টগ্রাম): চট্টগ্রামের সাতকানিয়ায় একটি ইস্পাত কারখানার পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণের সময় হুড়োহুড়ি শুরু হলে পায়ের চাপে পিষ্ট হয়ে নয়জন নিহত হয়েছেন। নিহত সবাই নারী ও শিশু। এ ঘটনায় আহত অন্তত ২৫ জন।

আজ সোমবার দুপুরে সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের পশ্চিম গাটিয়াডাঙ্গা গ্রামে কেএসআরএম গ্রুপের গ্রামের বাড়িতে রমজানের ইফতার সামগ্রী বিতরণের সময় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে ছয়জনের পরিচয় মিলেছে। তাঁরা হলেন হাসিনা আক্তার (৩০), নূর আয়েশা (৫০), রিনা বেগম (২০), কুন্তুনী বেগম (১৩), রশিদা আক্তার (৫৪) ও জ্যোৎস্না বেগম (২৫)। হাসিনা আক্তার, রিনা বেগম, রশিদা আক্তারের বাড়ি সাতকানিয়ায়। নূর আয়েশা বান্দরবান জেলার সুয়ালক এলাকা থেকে এসেছিলেন। এ ছাড়া কুন্তুনী বেগম ও জ্যোৎস্না বেগমের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল হোসেন বলেন, ভিড়ের মধ্যে অতিরিক্ত গরম ও পদদলিত হয়ে নয় নারী মারা যান। এখানে কেএসআরএম গ্রুপের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছিল। এ ঘটনায় ঠিক কতজন আহত হয়েছেন, বলা যাচ্ছে না। ঘটনাস্থলে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *