নেশার টাকার জন্য মাকে নির্যাতনকারী ছেলের কারাদণ্ড

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

IMG_20180507_203645

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় নেশার টাকার জন্য মাকে মারধর করার অপরাধে মাদকাসক্ত ছেলেকে ২ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও পৃথক অপরাধে আরও ৪ ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।

সোমবার (৭ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ দণ্ড দেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নেশার টাকার জন্য মাকে মারধরের অপরাধে ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় গ্রামের মকবুল হোসেনের ছেলে মমতাজুর রহমানকে (২৩) দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া লাইসেন্স ছাড়া গবাদি পশু-পাখির ওষুধ বিক্রির দায়ে উপজেলার রাবাইতারী গ্রামের মজিবুল হক শেখকে ২ হাজার টাকা, একই অপরাধে কুটিচন্দ্রখানা গ্রামের ওষুধ বিক্রেতা সোহরাব হোসেনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, অনুমতি ছাড়া বালু উত্তোলনের দায়ে ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানা গ্রামের মোকছেদুল হককে ৫ হাজার টাকা ও নাগেশ্বরী উপজেলার গোবর্ধনকুটি গ্রামের আব্দুল আউয়ালকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী বলেন, নেশার টাকার জন্য নিজের মাকে মারধরকারী দণ্ডপ্রাপ্ত মমতাজুরকে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *