গাজীপুরে জাহাঙ্গীরের উৎসবমুখর প্রচারণা

Slider গ্রাম বাংলা

IMG_20180505_154002

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম গতকাল শনিবার সকাল থেকে পুবাইল এলাকার ৩৯, ৪০, ৪১ এবং ৪২ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত এবং শুটিং পাড়া হিসাবে খ্যাত পুবাইলে অত্যন্ত আনন্দঘন পরিবেশে প্রচারণা হয়। এসময় মহাজোট নেতৃবৃন্দ ছাড়াও স্কুলের শিক্ষক, মসজিদের ইমাম এবং সাধারণ ভোটারগণ ব্যাপক উৎসাহ উদ্দীপনায় জাহাঙ্গীরের পথসভায় যোগ দেন।

সকাল সাড়ে ৯ টায় ৩৯ নম্বর ওয়ার্ডের সুকুন্দিরবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পথসভার মাধ্যমে প্রচারণা শুরু করেন। পরে হায়দরাবাদ, মেঘডুবি, তালুটিয়া, হারবাইদ মোড়, হারবাইদ নন্দিবাড়ি, মাজুখান, কুদাব, বিন্দান, পুবাইল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন, নওগাঁ, পুবাইল মাদ্রাসা মাঠে পথসভায় বক্তব্য দেন। গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য মো. আখতারউজ্জামান কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন।

পথসভায় জাহাঙ্গীর আলম বলেন, আমি নিজে কাজ পছন্দ করি। বেকার যুবকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করে একটি স্বচ্ছল সমাজ গঠনের উদ্যোগ নিব। আমি নির্বাচিত হলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, মাদকমুক্ত সমাজ এবং কর্মসংস্থান সৃষ্টিকে অগ্রাধিকার দেব। আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন, আমি আপনাদের একটি পরিকল্পিত নগর উপহার দিব।’

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, টঙ্গী থানা আওয়ামী লীগর সাধারণ সম্পাদক মো. রজব আলী, কাউন্সিলর মো. আজিজুর রহমান শিরিষ, কাউন্সিলর মো. বিল্লাল হোসেন, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. জাহিদ আল মামুন, কৃষি বিষয়ক সম্পাদক মো. আবুল কাশেম, সদস্য আলী হোসেন মাষ্টার, মহানগর যুবলীগ যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, পুবাইল আ. লীগ নেতা মো. মাসুদ, পুবাইল ইউনিয়ন আ. লীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক এড মো. মোজিবুর রহমান, বন বিভাগের জিপি রেজাউল করিম রেজা, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির পরিবার পরিকল্পনা ও জনসংখ্যা বিষয়ক যুগ্ম সম্পাদক মো. নিজাম উদ্দিন সরকার, পুবাইল ইউনিয়ন সভাপতি আশরাফ হোসেন, মহানগর যুব সংহতির সভাপতি জাকির হোসেন, ট্রেড ইউনিয়ন কেন্দ্র টঙ্গী আঞ্চলিক কামিটির সা. সম্পাদক শ্যামলাল দাস প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
##
মিডিয়া সেন্টার
নৌকা মার্কা
০৫/০৫/২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *