আর মাত্র ১১ দিন: খুলনার খবরে গাজীপুরে চাঙা হচ্ছে নৌকা

Slider গ্রাম বাংলা ফুলজান বিবির বাংলা

31880806_382218842278863_3516158891941429248_n

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর অফিস: কিছুক্ষন আগে সাময়িকভাবে বন্ধ হয়ে গেছে খুলনা সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর নির্বাচনী কার্যক্রম। দলীয় আটক কর্মীদের মুক্তির পূর্ব পর্যন্ত মেয়র প্রার্থী তার নির্বাচনী কার্যক্রম বন্ধ রাখার আনুষ্ঠানিক ঘোষনা দেন। এরপর থেকে গাজীপুর সিটি নির্বাচনে বিএনপির অবস্থান কি হবে তা নিয়ে চলছে জল্পনা কল্পনা। অনেকে মনে করছেন, শেষ পর্যন্ত বিএনপি মাঠে থাকবে, না, ঢাকা ও চট্রগ্রামের মত মাঠ থেকে সরে যাবে তা নিয়েই চলছে আলোচনা-সমালোচনা।

সাধারণ মানুষ বলছেন, ঢাকা ও চট্রগ্রামের মত অবস্থা বিএনপির হয় কি না তা এখন আবার আলোচনায় এসেছে। বিশেষ করে খুলনায় বিএনপির মেয়র প্রার্থীর প্রচারণা স্থগিতের খবরে গাজীপুরে নৌকার পক্ষে প্রচারণার মাত্রা বেড়ে গেছে। আরেগ চেয়ে বেশী মাত্রায় নৌকার প্রচারণার কারণ যে কোন সময় গাজীপুরেও এমন হতে পারে। তাই নৌকার পক্ষে প্রচারণার মাত্রা আরো বাড়ালে ভয়ে বিএনপির প্রার্থী মাঠ থেকে সরে যেতে পারেন এই সম্ভাবনা নৌকার সমর্থকেরা প্রচারণা বাড়িয়েছেন আগের চেয়ে বেশী।

এদিকে বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, ধানের শীষ কোন সময়ই মাঠ থেকে সরে যাবে না। তবে দলের কেন্দ্রিয় সিদ্ধান্তকে মেনে বিএনপি নির্বাচনে কাজ করবে।

এদিকে মাঠ পর্যায়ে দেখা যায়, আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থীই শুধু নয়, তার স্ত্রী ও একমাত্র শিশু কন্যাও নৌকার লিফলেট হাতে মাঠে নেমেছেন। ভোটারদের কাছে যাচ্ছেন ভোট চাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *