আর মাত্র ১২দিন: নানা সংকটে প্রধান দুই জোটের মেয়র প্রার্থী

Slider গ্রাম বাংলা সারাদেশ

31714430_2073640802895210_8877778429685006336_n

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর অফিস: গাসিক নির্বাচনের আর মাত্র ১২ দিন বাকী। চলছে ব্যাপক প্রচার প্রচারণা। এরই মধ্যে দুই জোটেই চলছে পাওয়া না পাওয়ার হিসেবে। যেখানে পাওয়া বেশী, সেখানে না পাওয়ার আন্দোলন তীব্র। দুই দলের দুই প্রার্থী, জোটবদ্ধভাবে থাকার কারণে জোটের নানা সমীকরণে তারা এখন ভিকটিম। ৩৪ দলের দুই জোটের দুই প্রার্থী জোটের কাছে কেমন আছেন, তা নিয়ে আজকের প্রতিবেদন। চোখ রাখুন গ্রামবাংলানিউজে।

২০ দলীয় জোট প্রার্থী হাসান উদ্দিন সরকার। তিনি বিএনপির কেন্দ্রিয় নেতা। জোটবদ্ধ নির্বাচনের কারণে তিনি এখন ২০ দলের প্রার্থী। নির্বাচনী কাজে ২০ দলের সুষ্ঠু সমন্বয়ের অভাব আছে, এমন অভিযোগ শরীরক দলগুলোর মধ্যে কিছু দলের। তারা বলছেন, ২০ দলভূক্ত হলেও তারা ছোট ছোট দল। তাই বড় দল বিএনপি তাদের মূল্যায়ন কম করছে। এ ছাড়া বিএনপিতে বর্তমান মেয়র এম এ মান্নান পন্থীরা এখনো সক্রিয়ভাবে মাঠে নামেনি। তবে তারা মাঠে আছেন এমন দাবী বিএনপির।

এদিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম প্রচারণা চালাচ্ছেন ব্যাপক ভাবে। প্রতিদিনই তিনি নানা ভাবে প্রচারণা চালাচ্ছেন। অভিযোগ রয়েছে, ১৪ দলীয় জোটের অনেক দলকে তিনি মূল্যায়ন করছেন না। নিজ দলের আভ্যন্তরীন কোন্দল নিরসন হয়েছে বলে দাবী করা হলেও মাঠে তেমন কোন প্রভাব পড়ছে না। জোট বা দলীয় অনেকের অভিযোগ, জাহাঙ্গীর আলম প্রচারণা চালানোর কর্মসূচি সম্পর্কে তিনি আগে থেকে জোটকে জানান না। ফলে প্রার্থীর সঙ্গে প্রচারণায় তারা অংশ নিতে পারছেন কম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *