সিদ্ধিরগরঞ্জে শ্রমিক লীগের বর্ণাঢ্য র‌্যালি

Slider গ্রাম বাংলা

IMG20180501103416

মহান মে দিবস উপলক্ষ্যে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের ব্যানারে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ইউটার্ন এলাকা থেকে র‌্যালিটি শুরু করে সিদ্ধিরগঞ্জপুলস্থ থানা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে র‌্যালিটি শেষ করা হয়।

জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টারের নেতৃত্বে র‌্যালিতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরাও অংশ নেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, প্রচার সম্পাদক মোঃ তাজিম বাবু, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন, বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এসএম মাসুদ রানা, ১নং ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি আব্দুল বারেক, মোঃ ফারুক, আবুল কাসেম ও মতিউর রহমান মতু প্রমূখ।

এদিকে সকাল সাড়ে ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল রজ্জব আলী সুপার মার্কেটস্থ প্রধান কার্যালয় থেকে নারায়ণগঞ্জ জেলা মটরস্ ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়নের নেতাকর্মীরা একটি র‌্যালি বের করে। র‌্যালিটি ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাচঁপুর ব্রীজের পশ্চিমপাশ হয়ে পূনঃরায় প্রধান কার্যালয়ে এসে শেষ করা হয়। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মটরস্ ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়নের সভাপতি আব্দুল জব্বার, কার্যকরী সভাপতি মোঃ খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুর রব, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান প্রধান প্রমূখ।

এছাড়া শিমরাইল মোড় এলাকায় ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) নারায়ণগঞ্জ জেলা উপ-কমিটির উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়। এসময় র‌্যালিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কমিটির আহ্বায়ক মুন্সী রাশেদ উদ্দিন ফয়সাল, জেলা উপ-কমিটির সভাপতি ফরিদা আক্তার ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *