ইসলামী ঐক্যজোটের অধীনে ইসলামী বৃহৎ ঐক্যজোটের আত্মপ্রকাশ

Slider সিলেট

IMG_20170516_175602

হাফিজুল ইসলাম লস্কর , সিলেট: ইসলামী ঐক্যজোটের অধীনে ইসলামী দল ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী দলগুলো নিয়ে বৃহৎ জোট আত্মপ্রকাশ হতে যাচ্ছে।

বৃহৎ এই জোট হেফাজতে ইসলাম, ২০ দল ও ১৪ দলের ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না। বরং ইসলামী বৃহৎ জোট
দলটি এককভাবে নির্বাচন করবে।’ এজন্য নিজ নিজ আসনে দলীয় ব্যনারে নির্বাচনে প্রস্তুতি নেওয়ার জন্য দলের দায়িত্বশীলদের প্রতি আহবান জানানো হয়।

১৬/০৫/ ২০১৭ মঙ্গলবার সিলেটে বাদ জোহর দলীয় কার্যালয়ে ইসলামী ঐক্যজোট আয়োজিত দায়িত্বশীলদের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় দলের দায়িত্বশীলদের প্রতি আহবান জানানো হয়।

ইসলামী ঐক্যজোট সিলেট মহানগর সভাপতি ক্বারী আবু ইউসুফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. হাবিবুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোট সিলেট বিভাগীয় দায়িত্বশীল ও জেলা সভাপতি মাওলানা আছলাম রহমানী, সুনামগঞ্জ জেলা সভাপতি মকবুল হোসেন, মৌলভী বাজার জেলা সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুদ প্রমুখ।

উক্ত সভায় বক্তারা আরো বলেন, ‘অতিশীঘ্রই কেন্দ্রের অনুমোদনক্রমে ইসলামী ঐক্যজোটের সিলেট বিভাগীয় প্রার্থীদের প্রার্থীতা ঘোষণা করা হবে।

ইসলামী ঐক্যজোট নির্বাচন কমিশন কর্তৃক নিবন্ধিত দেশের একটি বৃহৎ ইসলামী দল, কিন্তু এই সংগঠনের নাম ভাঙ্গিয়ে স্বার্থান্বেষী মহল অপব্যবহার করছে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা নাছির উদ্দিন নিজামপুরী, মাওলানা বদরুল আলম, মুফতি সাদিকুর রহমান, সৈয়দ আব্দুল আউয়াল তারা পাশি, হাফিজ মাওলানা আব্দুল মালিক, মাওলানা রমিজ উদ্দিন, মাষ্টার শেখ আব্দুল আজিজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *