স্ত্রীর মৃতদেহ হাসপাতালে রেখে পালিয়ে গেলো স্বামী

সারাদেশ

jessore_banglanews24_406034182যশোরে তৃষ্ণা দেবনাথ (১৯) নামে এক গৃহবধূর মৃতদেহ হাসপাতালে রেখে পালিয়ে গেছে স্বামী প্রবীন দেবনাথ।
রোববার (০৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।
নিহত তৃষ্ণা দেবনাথ বাঘারপাড়া উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের প্রবীন দেবনাথের স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার সকাল ১০টার দিকে তৃষ্ণাকে তার স্বামী প্রবীন দেবনাথ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। এসময় জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. আব্দুর রশিদ তৃষ্ণাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল মর্গে দায়িত্বরত পুলিশ রুহুল আমীন বাংলানিউজকে জানান, হাতপাতালের চিকিৎসক ও স্টাফরা তৃষ্ণার অসুস্থতার কারণ জানতে চাইলে প্রবীন তার সঠিক উত্তর না দিয়ে একবার বলে পড়েন গিয়েছিল, কোনো সময় বলেন বিষ খেয়েছে, আবার বলেন গলায় দড়ি দিয়েছে। তবে মৃতদেহের গলায় কালো দাগ রয়েছে জানিয়ে তিনি বলেন, প্রবীনকে জিজ্ঞেস করার কিছুক্ষণ পর থেকে তাকে হাসপাতালের কোথাও খুঁজে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, পুলিশের ভয়ে তিনি পালিয়েছেন। বর্তমানে মৃতদেহের সঙ্গে কেউ নেই। ময়নাতদন্তের জন্য মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম সরদার বাংলানিউজকে বলেন, যশোর কোতোয়ালি মডেল থানার মাধ্যমে জানতে পেরেছি এ ঘটনায় ইউডি (অপমৃত্যু) মামলা হচ্ছে। এরপর সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে বলেছি, তিনি যেন নিহত তৃষ্ণার পরিবারের সঙ্গে কথা বলে মর্গ থেকে মৃতদেহ নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *