গাজীপুরে প্রার্থী ও সমর্থকদের পদচারণায় মুখরিত গাজীপুর মহানগর

Slider বাংলার সুখবর

Hasan sarker

গাজীপুর অফিস: গাজীপুর সিটি নির্বাচনের আর মাত্র ১৭ দিন বাকী। চলছে প্রচারণা। এরই মধ্যে প্রার্থী ও ভোটারদের পদচারণায় মূখরিত হয়ে উঠেছে গাজীপুর মহানগর।

আজ শুক্রবার সরেজমিন ঘুরে এ সব তথ্য পাওয়া যায়।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার বোর্ড বাজারের ডেগের চালা থেকে প্রচারণা শুরু করেন। বিএনপি প্রার্থীর পক্ষে বিএনপির কেন্দ্রিয় ভাইসচেয়ারম্যান আলতাব হোসেন চৌধুরী গাজীপুরে প্রচারণায় অংশ নেন।

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম প্রচারণাকালে বড়বাড়ি জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। এরপর আবার প্রচারণায় নামেন।
এদিকে গাজীপুর মহানগর এখন নির্বাচনী উৎসব আর আমেজে ভরপুর। অফিস আদালত বাসা বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে এখন শুধু একটিই আলোচনা, তা হলো ভোট। কে কাকে ভোট দেবেন, কে কেমন মানুষ এসব নিয়েই চলছে জল্পনা কল্পনা।
তবে সাধারণ ভোটাররা বলছেন, ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জনগন সঠিক ও পছন্দমত প্রার্থীকে জনপ্রতিনিধি করতে পারবে। আর ওই ভোট কেমন হয় তা সময়ই বলে দিবে।

আগামী ১৫ মে অনুষ্ঠিত হবে গাসিকে ৪২০ টি কেন্দ্রে ভোট গ্রহন হবে। একটি মেয়র পদে ৭জন, ৫৬টি পুরুষ কাউন্সিলর পদে ২৫৬ জন ও ১৯টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮১জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। গাজীপুর মহানগরে মোট ভোটার ১১ লাখ ৩৮ হাজার ২০৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *