মিনিটে ২৫ লাখ টাকা আয় করেন মেসি?

Slider খেলা

messi_8

গত এক দশ ধরে চলছে ক্রিস্তিয়ানো রোনালদো ও লিওনেল মেসির মধ্যে লড়াই। দলগত অর্জন কিংবা ব্যক্তিগত রেকর্ড সবকিছুতেই পরস্পরকে ছাড়িয়ে যাওয়ার ক্লান্তিহীন দ্বৈরথ দু’জনের মাঝে। তবে আয়ের দিক দিয়ে পর্তুগিজ তারকার চেয়ে সব সময়ই পিছিয়ে ছিলেন লাতিন জাদুর ফুটবলার মেসি।

এবার এই দিকটায় রোনালদোকে পেছনে ফেললেন ৩০ বছর বয়সী এ আর্জেন্টাইন। ফ্রান্সের একটি ফুটবল ম্যাগাজিন জানিয়েছে, বর্তমানে সবচেয়ে বেশি আয় করা ফুটবলারের নাম মেসি। প্রতি মিনিটে আয় করেন ২৫ হাজার ইউরো। বাংলাদেশী মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ২৫ লাখ টাকারও বেশি।

বেতন ছাড়াও বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন, প্রমোশন মিলিয়ে অনেক টাকাই আয় করেন ফুটবলাররা। সে হিসেবে এ মৌসুমে মেসির আয় ১২৬ মিলিয়ন ইউরো। আর রোনালদোর আয় ৯৪ মিলিয়ন ইউরো। আয়ের দিক দিয়ে তৃতীয় স্থানে আছেন ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার। তার আয় ৮১ মিলিয়ন ইউরো। গত মৌসুমে রোনালদো আয় করেছিলেন ৮৭.৫ মিলিয়ন ইউরো। আর মেসি ৭৬.৫ মিলিয়ন ইউরো।

শীর্ষ আয়ের তালিকায় চতুর্থ ফুটবলারের নাম গ্যারেথ বেল। রিয়াল মাদ্রিদের এ ফুটবলারের আয় ৪৪ মিলিয়ন ইউরো। আর বার্সেলোনার জেরার্ড পিকুর আয় ২৯ মিলিয়ন ইউরো। সূত্র : বিজনেস ডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *