কেউ কেউ সেই ভ্রান্ত ধারণা নিয়ে বসে আছেন: প্রভা

Slider বিনোদন ও মিডিয়া

19351

দুর্দান্ত অভিনয়ে অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছিলেন সাদিয়া জাহান প্রভা। ক্যারিয়ার যখন তুঙ্গে ঠিক তখনই ভয়াবহতার মুখোমুখি হন এ অভিনেত্রী। ইন্টারনেটে ছড়িয়ে পড়ে তার যৌনমিলনের ভিডিও। এরপর তীব্র বিতর্কের মুখে অনেকেই ভেবেছিলেন আত্মহত্যা ছাড়া আর কোনো উপায় নেই এই অভিনেত্রীর। কিন্তু বছর দুয়েক আড়ালে থাকার পর আবারো পর্দায় নিয়মিত হতে শুরু করেন প্রভা।

দীর্ঘবিরতির পর ফিরে এসে একের পর নাটকে অভিনয় করে চলেছেন তিনি। তবে এখনো নিজের অতীতের ভুলের কারণে বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়তে হয় প্রভাকে। নানান গুজবে অতিষ্ঠ হয়ে উঠেন এ অভিনেত্রী।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে সেই পুরনো স্মৃতির প্রসঙ্গে প্রভা বলেন, জীবনে অনেক দেখেছি, বিনা অপরাধে দোষী হয়েছি। সেটা আমার বোকামি হতে পারে। আমি কৌশলী নই। খুব অভিমানী। খুব স্পষ্টভাষী। আমাকে বোঝা খুব সহজ। এসব কারণে বারবার আমাকে ঠকতে হয়েছে।

সম্প্রতি কয়েকজনকে উদ্দেশ্য করে ফেসবুকে একটি পোস্ট দেন প্রভা। এ বিষয়ে বলেন, স্ট্যাটাসটা দিয়েছিলাম মিডিয়ার কিছু মানুষের জন্য। যারা এখনো সেই ভ্রান্ত ধারণা নিয়ে বসে আছেন। আশা করি, যাদের উদ্দেশ্যে দিয়েছি তারা বুঝে গেছে। এ বিষয়টি নিয়ে আর ভাবছি না আপাতত।

ঈদের ব্যস্ততা নিয়ে এই অভিনেত্রী বলেন, ঈদের কাজগুলোর প্রতি দর্শকের আগ্রহ থাকে বেশি। সেদিক থেকে বরাবরই চেষ্টা করি ভিন্ন গল্প ও চরিত্র নিয়ে হাজির হতে। এবারো ঈদের একাধিক নাটক এবং ধারাবাহিক নিয়ে ব্যস্ত আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *