মুম্বাইয়ে মুস্তাফিজের নতুন অভিজ্ঞতা

Slider খেলা

16619

টাইগার পেসার মুস্তাফিজুর রহমান ২০১৬ সালে আইপিএল অভিষেকেই দারুণ চমক দেখিয়েছিলেন। তবে গত আসরে তার আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে অনেক কম ম্যাচে খেলার সুযোগ পেয়েছিলেন তিনি।

এবার নতুন দলে নাম লিখিয়েছেন এই পেস তারকা। খেলবেন আইপিএলের তিনবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। সেখানে সতীর্থ্য হিসেবে পেয়েছেন ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা ও জসপ্রিথ বুমরাহকে।

এবার, আইপিএলের নিলাম থেকে ২.২ কোটি রুপিতে হায়দ্রাবাদ থেকে মুস্তাফিজকে
দলে ভিড়িয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। সম্প্রতি মুম্বাইয়ের অফিশয়াল ওয়েব সাইটে এক সাক্ষাৎকারে মুস্তাফিজ জানিয়েছেন তিনি নিলাম দেখতে পারেন নি।

সেদিন বাংলাদেশ দলের খেলা ছিল। তাই মাঠেই ব্যস্ত ছিলেন এই ক্রিকেটার। পরে কোচের কাছ থেকে খবর পেয়েছিলেন যে মুম্বাই তাকে দলে নিয়েছে। এই খবর শুনে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন এই টাইগার ক্রিকেটার।

এই প্রসঙ্গে মুস্তাফিজ বলেছেন, “আমি নিলাম দেখতে পাইনি। সেদিন আমার খেলা ছিল। আমার কোচ আমাকে জানিয়েছিলেন যে আমাকে মুম্বাই ইন্ডিয়ান্স নিয়েছে। আমি স্পষ্টতই উত্তেজিত ছিলাম যে মুম্বাইয়ের মতো দল আমাকে নিয়েছে। ”

মুস্তাফিজ এবার মুম্বাইয়ে অনেক তরুণ খেলোয়াড়দের সঙ্গী হিসেবে পেয়েছেন। তার সঙ্গে আছেন অনেক অভিজ্ঞ খেলোয়াড়ও। এটা তার জন্য বেশ সহায়ক বলেই মনে করেন এই কাটার মাস্টার। তাছাড়া এটাকে দারুণ এক অভিজ্ঞতা হিসেবেই মূল্যায়ন করেছেন মুস্তাফিজ।

কাটার মাস্টারের ভাষ্যমতে, “আমি বলতে চাই যে এটা খুবই সহায়ক। তারা সবসময়ই সাহায্য করার জন্য তৈরি এবং খেলাটার উন্নতির জন্য তৈরি। আমি শিখতে আগ্রহী এবং খেলাটার উন্নতি করার জন্য। আমি খোলাখুলি ভাবে তাদের সাথে আমি যেসব সমস্যা নিয়ে আলোচনা করেছি এবং জিজ্ঞেস করেছি এই অঞ্চলগুলোতে আমি কিভাবে উন্নতি করতে পারি। এখানে আমার বয়সের অনেক খেলোয়াড় আছে। এবং অনেক সিনিয়র ক্রিকেটারও আছে। এটা অবশ্যই দারুণ এক অভিজ্ঞতা। “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *