গাসিক নির্বাচন ভাবনা-১২: শহরে প্রতীক সহ পোষ্টার, আসতে পারে আরো নতুন প্রার্থী

Slider গ্রাম বাংলা টপ নিউজ বিচিত্র

29791505_10213040962873506_1707734483572097024_n

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর অফিস: আসন্ন গাজীপুর সিটির্পোরেশন নির্বাচনে মেয়র পদে আসতে পারে নতুনন চমক। আর তা হলে মেয়র পদটি নিয়ে পাল্টে যাবে সকল হিসেবে নিকেশ। এতে বেকায়দায় পড়তে পারে আওয়ামীলীগ ও বিএনপিও। আর প্রতীক বরাদ্ধের আগেই প্রতীক সহ পোষ্টার শোভা পাচ্ছে শহরের দেয়ালে দেয়ালে।

সর্বশেষ প্রাপ্ত তথ্যমতে, গাসিক নির্বাচনে আরো নতুন প্রার্থী আসতে পারে। হেভিওয়েট প্রার্থী আসার সম্ভাবনা দেখা দিয়েছে। যদি তাই হয়, তবে ভোটাররা যে কোন নতুন মোড়ের দিকে ধাবিত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ইতোমধ্যে গাসিক নির্বাচনে মেয়র পদে প্রায় সকল হেভীওয়েট প্রার্থীই মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আওয়ামীলীগ, বিএনপি, জাসদ, ইসলামী ঐক্যজোট, জামায়াত ইসলামী স্বতন্ত্র হিসেবে মেয়র প্রার্থীর মনোনয়ন নিয়েছেন। জানা গেছে, মনোনয়ন নিশ্চিত করেই নির্বাচন করবেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী সাবেক সচিব নিয়াজ উদ্দিন। ইতোমধ্যে গাজীপুর মহানগরেরর বিভিন্নস্থানে নিয়াজ উদ্দিনের অসংখ্য পোষ্টার শোভা পাচ্ছে। নিয়াজ উদ্দিনের বাড়ি গাজীপুর মহানগরের কলেরবাজার এলাকায়। তিনি সচিব থাকাকালীন সময়ে গাজীপুরের যথেষ্ট উন্নয়ন করেছেন। গাজীপুর মহানগরে নিয়াজ উদ্দিন একজন দানশীল ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিত। তিনি নির্বাচনে আসলে নৌকা ও ধানের শীষের সঙ্গে লড়াই করতে পারবেন এমন ধারণা ভোটারদের।

সাধারণ ভোটাররা মনে করছেন, গাসিক নির্বাচনে নৌকা-ধানের শীষ-লাঙ্গল তীব্র প্রতিদ্বন্ধিতা করবে। নির্বাচনের চূড়ান্ত পর্যায়ে লাঙ্গল প্রতীকের প্রার্থী পুরো নির্বাচনী হিসেবে গড়মিল করে দিতে পারেন এমন আশংকাও রয়েছে। ৮ তারিখের পর দলীয় মনোনয়ন ঘোষনা হলে বুঝা যাবে গাসিক নির্বাচনে কি ধরণের লড়াই জমবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *