২০১৮ সালে ডিসেম্বরে নির্বাচন কমিশনের আয়োজনে একটি সুন্দর নির্বাচন হবে, কুড়িগ্রামে খাদ্যমন্ত্রী

Slider রংপুর রাজনীতি

IMG_20180405_180715

খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ২০১৮ সালে ডিসেম্বরে নির্বাচন কমিশনের আয়োজনে একটি সুন্দরও নির্বাচন হবে। অবাধ, সুষ্ঠ এবং সবার অংশগ্রহনে একটি গ্রহনযোগ্য নির্বাচন আমরা চাই। আমরা চাই সবাই সেই নির্বাচনে অংশগ্রহন করুক। নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে সংবিধান সম্মতভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা বিশ্বাস করি সেই নির্বাচনে সবাই অংশগ্রহন করবে এবং কেউ যদি অংশগ্রহন না করে সেটা আমাদের করার কিছু নাই, মানুষেরও করার কিছু নাই।

মামলার কারনে কেউ নির্বাচনে আসতে না পারলে সেটা দেখার দায়িত্ব জনগণের নয়। বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ চত্ত্বরে ১০ টাকা কেজি দরে পুষ্টি চাল বিতরন উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, অবস্থা সম্পন্নদেও মতো পুষ্টি খাদ্য গ্রহন করার যাদের সামর্থ নেই তাদের জন্যই এই কর্মসূচী। আজ থেকে কুড়িগ্রাম সদর ও ফুলবাড়ী উপজেলার ৩০ হাজার পরিবারকে প্রতিমাসে ৩০ কেজি করে এ চাল দেয়া হবে।

পর্যায়ক্রমে বিশ্ব খাদ্য কর্মসূচীর আওতায় সারাদেশের ৫০ লাখ পরিবারকে এ কর্মসূচীর আওতায় আনা হবে। কুড়িগ্রাম জেলা প্রশাসক মোঃ সুলতানা পারভীন এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ডাব্লিউ এফপি’র বাংলাদেশ প্রতিনিধি ক্রিস্টা রেডার, নেদারল্যান্ডস্ধসঢ়; এম্বাসি মিশনের উপ- প্রধান জেরোয়েন স্টিগস, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক বদরুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ জাফর আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিন আল পারভেজ, উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন মঞ্জুসহ দলীয় নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *