শ্রীপুরে রহস্যজনক কারনে স্কুল কমিটির নির্বাচন স্থগিত নিয়ে জনমনে ক্ষোভ

Slider গ্রাম বাংলা ফুলজান বিবির বাংলা

10801613_717790604974528_8130122560714992972_n

 

 

 

 

 

 

 

 

 

স্টাফ করেসপন্ডেন্ট; গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুরে রহস্যজনক কারনে বলদীঘাট জে এম সরকার উচ্চ বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটির নির্বাচন ২০১৮ স্থগিত হয়েছে। ঠুনকো অজুহাতে নির্বাচন স্থগিত হওয়ায় মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সোমবার  বিদ্যালয় ম্যানেজিং কমিটির ছাত্রী অভিভাবক মোঃ খোকন প্রধান এবং ছাত্র অভিভাবক মোঃ রমিজ উদ্দিন এর লিখিত অভিযোগের ভিত্তিতে এই নির্বাচন স্থগিত করা হয়েছে। শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠি থেকে এই তথ্য জানা যায়।

উপযুক্ত বিষয় ও সুত্রোক্ত স্মারকের প্রেক্ষিতে ,বলদীঘাট জে এম সরকার উচ্চ বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটি ২০১৮ অনুষ্ঠানের লক্ষ্যে বিগত ২৫/০৩/২০১৮ তারিখ নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছিল। নির্বাচনী তফসিল অনুযায়ী ০১/০৪/২০১৮ তারিখে বিভিন্ন ক্যাটাগরিতে প্রার্থী যাচাই বাছাই করা হয়। বাছাইয়ের নিমিত্তে বৈধ প্রার্থীর তালিকাও প্রকাশ করা হয়। তফসিল মোতাবেক ম্যানেজিং কমিটির নির্বাচন আগামী ১২/০৪/২০১৮ নির্ধারিত হয়। সুত্রোক্ত স্মারকে জনাব মোঃ খোকন প্রধান এবং মোঃ রমিজউদ্দিন তাদেরকে মনোনয়ন পত্র কিনতে দেয়া হয় নাই এবং ভোটার তালিকা সরবরাহ না করা মর্মে লিখিত অভিযোগ করেছেন। উক্ত লিখিত অভিযোগের কারনে বলদীঘাট জে এম সরকার উচ্চ বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটির নির্বাচন ২০১৮ এর নির্বাচনী তফসিল স্থগিত করা হয়েছে।

উল্লেখ্য, স্কুল কমিটির নির্বাচন স্থগিত এর স্মারকের অনুলিপি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, ইউএনও শ্রীপুর, মোঃ খোকন প্রধান এবং মোঃ রমিজউদ্দিনের কাছে পাঠানো হয়েছে বলেও জানা যায়।

স্থানীয়রা বলেছেন, আওয়ামীলীগের দুই গ্রুপের কোন্দলের কারণেই ঠুনকো অজুহাতে নির্বাচন স্থগিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *